1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ফরিদপুরে কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি!
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ফরিদপুরে কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি!

বিপ্লব আহমেদ:
  • প্রকাশিত: রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৪৩৩ বার পড়েছে
Foridpor protinidi news

ফরিদপুরের ভাঙ্গা কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক চয়ন কুমার মণ্ডলকে সদ্য ঘোষিত নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সভাপতি করা হয়েছে। তথ্য গোপন করে সভাপতির পদ বাগিয়ে নেয়ায় সক্রিয় ছাত্রলীগ কর্মীদের মধ্যে চরম অসন্তোষ বিরাজ করছে।জানা গেছে, শুধু তথ্য গোপনই নয় চয়ন কুমার মণ্ডলের নামে নগরকান্দা থানায় চুরি, মারধর, হত্যাচেষ্টা ও নাশকতাসহ অন্তত তিনটি মামলা রয়েছে।

এসব মামলায় সে চার্জশিটভুক্ত আসামি। এতোগুলো মামলা থাকা পরও তিনি কিভাবে উপজেলা ছাত্রলীগের সভাপতি হলেন তা নিয়েও চলছে আলোচনা-সমালোচনা।সূত্র জানায়, চয়ন কুমার ভাঙ্গা সরকারি কে এম কলেজের ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। চলতি বছরের এপ্রিলে ভাঙ্গা কলেজ ছাত্রদলের আহ্বায়ক কমিটিতে ১১নং যুগ্ম আহ্বায়ক করা হয় তাকে।এ বিষয়ে ভাঙ্গা সরকারি কলেজ ছাত্রদলের ১নং যুগ্ম আহ্বায়ক হামিদুর রহমান বলেন, চয়ন ভাঙ্গা কলেজের প্রভাষক রঞ্জিত কুমার মণ্ডলের ভাতিজা। সেই সুবাদেই তাকে রাজনীতিতে এনেছি। সবার সঙ্গে পরিচয় করিয়েছি। ছাত্রদলের রাজনীতিতে সে সক্রিয়। এমনকি গত কয়েক মাস আগে কলেজ ছাত্রদলের নতুন কমিটিতে সে গুরুত্বপূর্ণ পদ পেয়েছে। বর্তমানে চয়ন কমিটির যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেছে। তবে তিনদিন আগে শুনলাম সে উপজেলা নগরকান্দা শাখা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছে। এতে বিস্মিত হয়েছি। এ বিষয় তদন্ত করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

এদিকে নগরকান্দার ছাত্রলীগের একাধিক নেতা বলেন, শুধু ভাঙ্গা কলেজই নয়, চয়ন ভাঙ্গা উপজেলা ও পৌর ছাত্রদলের প্রতিটি মিটিং-মিছিলেও উপস্থিত থাকতেন। যদিও তিনি ছাত্রলীগের প্রাথমিক সদস্য ফরমও পূরণ করেননি। ছাত্রলীগের কোন কমিটিতেও তার নাম নেই। তবুও তিনি ছাত্রলীগের সভাপতি হওয়ার আমরা অবাক হয়েছি। কোন অদৃশ্য শক্তির জোরে তিনি সভাপতি হলেন সেটা বুঝে উঠতে পারছি না।এ বিষয়ে চয়ন কুমার মন্ডল জানান, এটা তার বিরুদ্ধে ষড়যন্ত্র। আমার নামে কোনো মামলা নেই। আর আমি আজীবন ছাত্রলীগ করেছি, ছাত্রদলের রাজনীতির সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমি ও ছাত্রদলের চয়ন এক ব্যক্তি নই।

নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরান বলেন, ছাত্রলীগের এ কমিটি ঘোষণার ক্ষেত্রে সাবেক কোনো নেতার পরামর্শ নেয়া হয়নি। কমিটি ঘোষণার পর জানতে পারলাম ছাত্রদলের রাজনীতি করা চয়নকে সভাপতি করা হয়েছে।তবে কমিটি ঘোষণাকারী জেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, চয়ন ছাত্রলীগের কর্মকাণ্ডে জড়িত ছিল না জেনেও চাপে পড়ে তাকে কমিটির সভাপতি করতে বাধ্য হয়েছি। তবে কিসের চাপ, তা তিনি স্পষ্ট করে বলতে রাজি হননি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD