1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ফরিদপুরের বোয়ালমারীতে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে যখম, আটক ১
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ফরিদপুরের বোয়ালমারীতে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে যখম, আটক ১

বিপ্লব আহমেদ
  • প্রকাশিত: শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৩৪৮ বার পড়েছে
Faridpur Boalmari

ফরিদপুরের বোয়ালমারীতে লিমন(১৭) নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে মারাত্মক যখম করেছে দুর্বৃত্তরা । তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুর ১:৩০ ঘটিকার দিকে বোয়ালমারী থেকে গ্রামের বাড়ি ফেরার পথে চতুল ইউনিয়নের ধুলপুকুরিয়া এলাকায় তার ওপর হামলা চালানো হয়। সে শেখর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে বোয়ালমারী পৌর সদরে আঁধারকোঠা গ্রামের রাশেদ নামে একজনকে আটক করেছে পুলিশ।

উপজেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক প্রান্ত ছিদ্দিকী বলেন, লিমন শেখর ইউনিয়ন ছাত্র লীগের একজন সক্রিয় সদস্য। ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমানের পক্ষ থেকে শনিবার বিভিন্ন টিকাদান কেন্দ্রে মাস্ক ও শুস্ক খাবার বিতরণ করে জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। ওই কর্মসূচি শেষ করে বাড়ি ফেরার পথে ধুলপুকুরিয়া নামক স্থানে পৌঁছলে পূর্বে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা মোটর সাইকেল থামিয়ে ধারালো অস্ত্র দিয়ে লিমনকে কুপিয়ে মারাত্মক যখম করে।এলাকাবাসী তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তিনি আরও জানান, কেরাম বোর্ড খেলার সময় গ্রামে আবির ও রাতুল নামে দুই ছেলের সাথে লিমনের তর্ক হয়। ওই দুইজন অন্যান্য লোকজন নিয়ে সংঘবদ্ধ ভাবে তার ওপর হামলা করে।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নউম হুসাইন বলেন, আহত লিমনের মাথায় ৫টি এবং শরীরে ১টিসহ মোট ৬টি আঘাতের চিহ্ন আছে। তাকে ৬টি সেলাই দেয়া হয়েছে। সে এখন হাসপাতালে ভর্তি আছে। তবে মাথায় আঘাতের কারণে ২৪ ঘন্টা না যাওয়া পর্যন্ত বিপদমুক্ত কিনা তা বলা যাচ্ছে না। বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং সন্দেহভাজন একজনকে আটক করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD