1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ফটিকছড়িতে পুলিশের ধাওয়ায় জিপ গাড়ির ধাক্কায় স্কুলছাত্রী নিহত
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ফটিকছড়িতে পুলিশের ধাওয়ায় জিপ গাড়ির ধাক্কায় স্কুলছাত্রী নিহত

তানভীর আহমেদ:
  • প্রকাশিত: বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩০২ বার পড়েছে

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় ট্রাফিক পুলিশের তাড়া খেয়ে পালানোর সময় ধান বোঝাই জিপ গাড়ির( চাঁদের গাড়ি ) চাপায় দুই স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে । আজ বুধবার দুপুর ১২ টার দিকে এই দুর্ঘটনা ঘটে । চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ফটিকছড়ি সিএনডবি মাঠ সংলগ্ন এলাকায় সংগঠিত এই মর্মান্তিক ঘটনায় নিহত স্কুলছাত্রীরা হলেন নিশা মনি (১৮) ও মিশু আক্তার (১৬) । তারা উভয়েই ফটিকছড়ির পাইন্দং উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং পাইন্দং ইউনিয়নের বাসিন্দা ।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, দুপুর বারোটার দিকে ‌ চট্টগ্রাম শহর থেকে আগত ৩ জন ট্রাফিক পুলিশ পাইন্দং পেলাগাজির দিঘির পাশে ধান বহনকারী একটি জীপ গাড়ি কে ধাওয়া করে । ধাওয়া খেয়ে জীপ গাড়িরচালক দ্রুতগতিতে গাড়ি চালিয়ে পালানোর সময় দুই স্কুলছাত্রীকে চাপা দেয় । এতে ঘটনাস্থলে দুই স্কুলছাত্রী নিহত হয় ।

ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা গাছের গুড়ি ফেলে চট্টগ্রাম- খাগড়াছড়ি মহাসড়ক অবরোধের পাশাপাশি জিপ গাড়ি ও ধাওয়া কারী ট্রাফিক পুলিশের দুইটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় । এই রিপোর্ট লেখা পর্যন্ত , বিপুল সংখ্যক বিক্ষুব্ধ জনতা সড়কে অবস্থান করে বিক্ষোভ করছিল ‌। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধিরা ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD