1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
পূর্বের স্ত্রীর সাথে পুনরায় সম্পর্ক সন্দেহে চেয়ারম্যানের নেতৃত্বে অমানুষিক নির্যাতন! তালা দিয়ে মন্দিরে আটকে রাখার অভিযোগ
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

পূর্বের স্ত্রীর সাথে পুনরায় সম্পর্ক সন্দেহে চেয়ারম্যানের নেতৃত্বে অমানুষিক নির্যাতন! তালা দিয়ে মন্দিরে আটকে রাখার অভিযোগ

আতিকুর রহমান আজাদ :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৭১ বার পড়েছে

মাদারীপুরের ডাসারের শশিকরে পূর্বের স্ত্রীর সাথে পুনরায় সম্পর্কের সন্দেহে জয় সরকার(১৮)নামে এক যুবককে চেয়ারম্যানের নেতৃত্বে অমানুষিক নির্যাতন করে মন্দির ঘরে তালা দিয়ে আটকে রাখার অভিযোগ পাওয়া গেছে।
সংবাদের ভিক্তিতে সাংবাদিকরা তথ্য সংগ্রহ করতে গেলে চড়াও হয় অভিযুক্ত অর্গ সরকার।
আজ রবিবার বিকালে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগী সুত্রে জানা যায়,মাদারীপুরের ডাসার উপজেলার শশিকর গ্রামের দিবু সরকারের ছেলে জয় সরকারের সাথে গত তিন মাস আগের নেত্রকোনার মুসলিম পরিবারের মেয়ের সাথে মোবাইল ফোনের মাধ্যমে সম্পর্ক হয় এবং বিয়ে হয়।
পরে জয় সরকারের পরিবারের পক্ষ হতে চাপ সৃষ্টি করে ছেলেকে দিয়ে স্ত্রী পায়েল’কে ৫০,০০০/টাকার বিনিময় তাদের ধর্ম মোতাবেক, নবগ্রাম ইউপি চেয়ারম্যান দুলাল তালুকদার,অর্গ সরকারসহ স্থানীয় মাতুব্বরগন বিদায় দেন বলে জানাযায়।

কিন্তু তার পরিবার মনে করেন পূর্বের স্ত্রীর সাথে পুনরায় সম্পর্কে জরাচ্ছে সন্দেহ করে,চেয়ারম্যান ও স্থানীয় মাতুব্বরদের জানালে। শশিকর বাজারে বসে নবগ্রামের বর্তমান চেয়ারম্যান দুলাল তালুকদার প্রথমে জয় সরকারকে একটি থাপুর মারার সাথে সাথে শশিকর বাজারের সাধারন সম্পাদক অর্গ সরকার সহ কয়েক জন মিলে লাঠি দিয়ে পিটিয়ে অমানুষিক নির্যাতন করেন এবং শশিকর বাজার সার্বজনীন দূর্গা মন্দিরে তালা দিয়ে আটকে রাখেন। সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের উপর চড়াও হয় অভিযুক্ত অর্গ সরকার ও তার লোকজন।

ভুক্তভোগী জয় সরকার বলেন, আমার সেই ছেরে দেয়া স্ত্রীর সাথে সম্পর্ক আছে সন্দেহে আজ বিকালে প্রথমে চেয়ারম্যান থাপুর মারে,সাথে সাথে অর্গ সরকারসহ আরও কয়েকজন মিলে আমাকে পিটিয়ে মন্দির ঘরে তালা দিয়ে আটকে রাখে।

এ ব্যাপারে অভিযুক্ত অর্গ সরকার বলেন, হ্যা আমি ওরে মারছি ও গাঁজা খায় তাই। ওর মা আমাদের কাছে বলছে, এ জন্য ওর বিচার করছি।এ ব্যাপারে চেয়ারম্যান দুলাল তালুকদার বলেন, আমি ওকে থাপুর মারিনি, তবে একটি দাবরি দিয়েছি। এ ব্যাপারে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, বিষয়টি জানি না। আমরা এখনি দেখতেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD