1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
পূর্বধলায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
বাংলাদেশ । মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

পূর্বধলায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

মোনায়েম খান:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৩৬ বার পড়েছে
নেত্রকোনা সংবাদ সম্মেলন

নেত্রকোনার পূর্বধলায় বীর মুক্তিযোদ্ধাগণের উত্থাপিত অভিযোগের প্রতি ভিন্নমত পোষণ করে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন। জাহিদুল ইসলাম সুজনের ব্যক্তিগত উদ্যোগে সোমবার দুপুরে পূর্বধলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। আমি তাদের প্রতি অত্যান্ত শ্রদ্ধাশীল। বীর মুক্তিযোদ্ধাদের প্রতি অগাধ বিশ্বাস ও হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উদ্ধুদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেত্রীত্বের প্রতি আস্থা জ্ঞাপন করে ১৯৯১ সালে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হই।

সেই থেকে এখন পর্যন্ত প্রতিটি আন্দোলন সংগ্রামে অকুতোভয় সৈনিকের ভূমিকায় অবতীর্ণ হয়ে দলকে তৃনমুল পর্যায়ের সুসংগঠিত করেছি। ফলে এলাকার মানুষ পর পর দুইবার আমাকে বিপুল ভোটে বিজয়ী করে উপজেলার চেয়ারম্যান বানিয়েছেন। আমি তাদের প্রত্যাশা পূরনে সততা, নিষ্টা ও আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছি। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে স্থানীয় একটি মহল দীর্ঘদিন ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

কোন ভাবে না পেরে বীর মুক্তিযুদ্ধাদের ভুল বুঝিয়ে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য মনগড়া ৪টি অভিযোগ উত্থাপন করে মানববন্ধন কর্মসূচি, সংবাদ সম্মেলন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করিয়েছে। সংবাদ সম্মেলনে তিনি এ সকল অভিযোগ খন্ডন করে বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগগুলো অসত্য ও বিভ্রান্তিকর।

আমাকে রাজনৈতিক ভাবে ঘায়েল করতে বিএনপি ও জাতীয় পার্টির সময়ে বিভিন্ন পদে আসীন থেকে ওই চক্রটি সময় সময় দলীয় নেতাকর্মীদের বিভিন্নভাবে নাজেহাল ও হয়রানি করে আসছে। আমার বিরুদ্ধে উত্থাপিত বিষয়ে সষ্ঠু অনুসন্ধান পূর্বক প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করার জন্য সরকারের সুদৃষ্টি কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD