1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
পূজা মণ্ডপে অপ্রীতিকর ঘটনা ঘটতে দেয়া হবে না: ইউএনও সোহেল রানা
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

পূজা মণ্ডপে অপ্রীতিকর ঘটনা ঘটতে দেয়া হবে না: ইউএনও সোহেল রানা

আতাউর রহমান:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৪৮৮ বার পড়েছে
পূজা মণ্ডপে অপ্রীতিকর ঘটনা ঘটতে দেয়া হবে না: ইউএনও সোহেল রানা
পূজা মণ্ডপে অপ্রীতিকর ঘটনা ঘটতে দেয়া হবে না: ইউএনও সোহেল রানা

“আনসার ও ভিডিপি সদস্যদের শারদীয় দূর্গাপূজায় সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। সনাতন ধর্মাবলম্বীরা যেনো তাদের ধর্ম সুন্দর ও সুশৃঙ্খলভাবে পালন করতে পারে সেদিকে নজর রাখতে হবে। কোন রকম বিশৃঙ্খলা করতে দেওয়া যাবে না। মদ্যপান ও জুয়ারি কাউকে ছাড় দেওয়া যাবে না। আনসার ও ভিডিপি সদস্যদের এই বিষয়ে নজর রাখতে হবে।” সোমবার সকালে আনসার ও ভিডিপি সদস্যদের পূজা মন্ডপে দায়িত্ব পালনের বিষয়ে বিভিন্ন দিক-নির্দেশনা দেওয়াকালে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, “আনসার ও ভিডিপি সদস্যরা সার্বক্ষণিক টহলে থাকবেন। কোন অপ্রীতিকর ঘটনা হলে তাৎক্ষণিক উপজেলা মনিটরিং টিমকে জানাতে হবে।” এসময় তিনি সনাতন ধর্মাবলম্বীরা যেনো নির্বিঘ্নে তাদের ধর্ম পালন করতে পারে সেবিষয়ে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন। এসময় উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা নাজিউর রহমান উপস্থিত ছিলেন।

জানা যায়, এবছর উপজেলার ১৮ টি পূজা মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে। আনসার ও ভিডিপি সদস্যরা টহলে থাকবে। সর্বমোট ৩৪ জন আনসার ও ভিডিপি সদস্যরা উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপে দায়িত্ব পালন করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD