1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
পুলিশের চাকুরী ছেড়ে নির্বাচনে অংশগ্রহন
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি

পুলিশের চাকুরী ছেড়ে নির্বাচনে অংশগ্রহন

তিমির বনিক:
  • প্রকাশিত: সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ২৪৬ বার পড়েছে

নারীর টানে ও এলাকাবাসীর সেবা করার লক্ষ্যে বিগত ৩ বছর আগে বাংলাদেশ পুলিশের চাকরি ছেড়ে গ্রামে ফিরে আসেন বুলবুল আহমেদ মধু। এর পর থেকেই এলাকাবাসীর সেবায় কাজ করে যাচ্ছেন। এলাকাবাসীর দাবির পরিপেক্ষিতে ৫ম ধাপের ইউপি নির্বাচনে মৌলভীবাজরের কমলগঞ্জ উপজেলার ৬নং আলীনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাধারণ সদস্য(মেম্বার) প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন।

মনোনয়নপত্রের বৈধতা পেলেও নির্বাচনের প্রতীক দেওয়ার আগ মুহূর্তে চাকরি ছাড়ার প্রত্যায়নপত্র না থাকায় প্রতীক না দিয়ে প্রার্থীতার বৈধতা স্থগিত করে দেয় নির্বাচন কমিশন। পরে উচ্চ আদালতে আপিল করে প্রচারণা শুরুর ৫দিন পর প্রার্থীতার বৈধতা ফিরিয়ে আনেন। এর পরিপ্রক্ষিতে তাকে টিউবয়েল মার্কা প্রতিক প্রদান করে নির্বাচন কমিশন।

গত শনিবার (১ জানুয়ারি) রাতে আলীনগর ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামে বাসীর সাথে মতবিনিময়কালে এসব তথ্য জানিয়ে সদস্য প্রার্থী বুলবুল আহমেদ মধু বলেন, তিনি বাংলাদেশ পুলিশে কর্মরত ছিলেন। তার পিতা আওয়ামী লীগের দুঃসময়ের একজন সক্রিয় কর্মী মরহুম উহাব মিয়া আলীনগর ইউনিয়নের ২বারের নির্বাচিত ইউপি সদস্য ছিলেন। পিতার আর্দশকে ধারণ করে তিনি এলাকাবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান। এসময় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসনের প্রতি সুষ্ঠ ও অবাধ নির্বাচনের আহ্বান জানান।

উল্লেখ্য: ৫ম ধাপে আগামী ৫ জানুয়ারি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৩, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০৬ ও সাধারণ সদস্য পদে ৩২৭ জনসহ মোট ৪৬৬ জন অংশ নিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD