1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
পিকআপ গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

পিকআপ গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

তিমির বনিক:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ২৭৩ বার পড়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে একটি দ্রুতগামী পিকআপ গাড়ির চাপায় মো. রুয়েল মিয়া (৩২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোজ রবিবার (৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের মধ্যেবর্তী স্থান বটতল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত রুয়েল মিয়া কমলগঞ্জ উপজেলার দক্ষিণ বালিগাঁও গ্রামের মো. মখলিছ মিয়ার দ্বিতীয় ছেলে।

স্থানীয়রা জানান, রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বটতলা এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে রুয়েল ভানুগাছ বাজারে যাচ্ছিলেন। এ সময় ভানুগাছ থেকে শ্রীমঙ্গলগামী একটি দ্রুতগামী পিকআপ গাড়ি তার মোটরসাইকেলকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতের সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুর পর সোমবার (৬ ডিসেম্বর) সিলেট ওএমজি হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয়। লাশের। ফেরার পরে গ্ৰামাবাসী সহ পরিবারে চলছে শোকের মাতম, কান্নায় ভেঙে পড়ে গুদটা গ্ৰাম ।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর পিকআপ গাড়ির চালক পালিয়ে গেলেও পিকআপ গাড়িটি আটক করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এবং চালককে গ্ৰেপতারের জন্য অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD