1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
পাবজি খেলার দ্বন্দ্বে কিশোর খুন,বাড়ি ঘেরাও করে খুনিকে আটক করলো জনতা
বাংলাদেশ । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

পাবজি খেলার দ্বন্দ্বে কিশোর খুন,বাড়ি ঘেরাও করে খুনিকে আটক করলো জনতা

মোঃ সাইফুল ইসলাম তানভীর :
  • প্রকাশিত: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৫৮৯ বার পড়েছে
পাবজি খেলার দ্বন্দ্বে কিশোর খুন,বাড়ি ঘেরাও করে খুনিকে আটক করলো জনতা
পাবজি খেলার দ্বন্দ্বে কিশোর খুন,বাড়ি ঘেরাও করে খুনিকে আটক করলো জনতা

মানিকগঞ্জের সিংগাইরে পাবজি খেলাকে কেন্দ্র করে রাজু (১৩) নামের এক ৪র্থ শ্রেনীর ছাত্রকে হত্যা করেছে উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিন সাহরাইল গ্রামের রাজু কোরাইশীর ছেলে আলিফ(১৬)।নিহত রাজু একই এলাকার মোসলেম মিস্ত্রী ওরফে মোছার ছেলে।

জানা গেছে,পাবজি খেলাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে রাজু কে বাড়ি থেকে ডেকে নেয় আলিফ।পরে তাকে কৌশলে নিলাম্বরপট্রি এলাকার রুপারচর বাজারের কালিগঙ্গা নদীর পাড়ে কাঁশ বনের ভিতর নিয়ে মুখে শার্ট ডুকিয়ে মাথা এবং বুকে ইট দিয়ে উপর্যুপরি আঘাত করে।এক পর্যায় মৃত ভেবে আলিফ ঘটনাস্থল ত্যাগ করে।

এরই মধ্যে স্থানীয় নুরু বাজার থেকে বাড়ি ফেরার পথে কাঁশবনের ভিতর গোংগানীর শব্দ পেয়ে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাহরাইল ইব্রাহিম মেমোরিয়াল হাসপাতালে নেয়।অবস্থা আশংকাজনক দেখে ওই রাতেই সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

পরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৬ অক্টোবর) ভোর রাতে রাজুর মৃত্য হয়।মৃত্যুর খবর পেয়ে স্থানীয় বিক্ষুদ্ধ জনতা অভিযুক্ত আলিফের  বাড়ি ঘেরাও করে।এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে আলিফ ও তার বোন জামাই ঠিকাদার মাহমুদ এবং তার মা-হোসেনে আরাকে আটক করেন।

সেই সাথে অলিফের বোন জামায়ের কাছ থেকে একটি শর্টগান জব্দ করেছেন বলে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ মোঃ আবু হানিফ জানিয়েছেন।তবে আটককৃত মাহমুদ শর্টগান নিজের লাইসেন্স করা বলে পুলিশের কাছে দাবি করছেন।রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে ও থানায় মামলার প্রস্তুতি চলছে।

এএসপি (সিংগাইর সার্কেল) মোঃ রেজাউল হক ও ওসি সফিকুল ইসলাম মোল্যা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD