1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
পাওনা টাকা চাওয়ায় সরকারি কর্মকর্তাকে মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

পাওনা টাকা চাওয়ায় সরকারি কর্মকর্তাকে মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বিপ্লব আহমেদ :
  • প্রকাশিত: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৩২১ বার পড়েছে
পাওনা টাকা চাওয়ায় সরকারি কর্মকর্তাকে মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পল্লী সঞ্চয় ব্যাংকের জুনিয়র অফিসার মোঃ লিটন মিয়া (৩৭) ও তার স্ত্রী ইয়াসমিন (২৫) পাওনা টাকা চাওয়ায় তাদেরকে মারধর করেছে।মারধোরের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন করেছেন লিটন মিয়া। রোববার (২৯ আগস্ট) দুপুর ১২ টায় পৌর সদর বাজারে বিলাসী শপিং কমপ্লেক্সের পশ্চিম পাশ্বে অবস্থিত তাদের নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে মোঃ লিটন মিয়া লিখিত বক্তব্য পাঠ করে বলেন,আমি বাড়িতে বিল্ডিং নির্মাণ করিতেছি।বিবাদী কাইয়ুমুজ্জামান পলাশ (৩০) একই সাথে মিলে কিছুটা ইট ক্রয় করি।পলাশের কাছে আমি ইট ও মিস্ত্রী কাজের বাবদ ১১৫০ টাকা পাই।ওই টাকা তার কাছে চাইলে সে ক্ষিপ্ত হয়ে বাঁশের লাটি নিয়ে আমার বাসার মধ্যে ঢুকে আমাকে ও আমার স্ত্রীকে এলোপাথাড়ি ভাবে মারধর করে আহত করে।

আমার স্ত্রী ইয়াসমিনের চুলের মুঠি ধরে মাটিতে ফেলে কিলঘুষি ও পা দিয়ে পাড়ায়ে মারাত্মক আহত করে।এ সময় (আমার স্ত্রী) তার গলায় থাকা এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়।আমাদের মারধোর করার সময় আশপাশের লোকজন ছুটে আসলে কাইয়ুমুজ্জামান পলাশ হুমকি দিয়ে চলে যায়।

তিনি আরো বলেন,এ ঘটনায় আমি বাদি হয়ে ঘটনার পর কাইয়ুমুজ্জামান পলাশের বিরুদ্ধে বোয়ালমারী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।আপনারা আপনাদের স্ব-স্ব পত্রিকায় সংবাদটি তুলে ধরার জন্য অনুরোধ করছি।যাতে আমি এই নির্যাতনের সঠিক বিচার পাই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD