1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
পদ্মা সেতুতেই সরকারের মেগা দূর্নীতি -মির্জা ফখরুল
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

পদ্মা সেতুতেই সরকারের মেগা দূর্নীতি -মির্জা ফখরুল

মোঃ আসাদুজ্জামান:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২৫০ বার পড়েছে
পদ্মা সেতুতেই সরকারের মেগা দূর্নীতি -মির্জা ফখরুল

সরকারের উন্নয়ন মূলক কাজের সমালোচনা করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সরকারের কাজগুলো হচ্ছে তাদের দূর্নীতির উন্নয়ন। কারণ এই সরকারের সময় যেসব মেগা প্রজেক্ট করা হয়েছে সেসব মেগা দূর্নীতির জন্য। সরকার পদ্মা সেতুকে সবচেয়ে বড় সফল প্রকল্প দাবি করলেও সেখানে হয়েছে মেগা দূর্নীতি। যে পদ্মা সেতুতে ১০ হাজার কোটি ডলারে বরাদ্ধ নিয়ে শুরু হয়েছিলো,এখন সেই প্রকল্প ৪০ হাজার কোটিতে গিয়ে থেকেছে। ঠিক এভাবে প্রতিটি প্রজেক্টে ৪/৫ গুন করে বরাদ্ধ বাড়ানো হচ্ছে।

বুধবার(০৩ নভেম্বর) দুপুরে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় কালে উপরোক্ত মন্তব্য করেন মির্জা ফখরুল। তিনি আরো বলেন,আওয়ামী লীগ মনে করে হিন্দু সম্প্রদায় তাদের ব্যক্তিগত সম্পত্তি। সেই ভাবেই তাদের সাথে মেলামেশা করেন। অথচ বাংলাদেশ স্বাধীন হওয়ার পর থেকে বিভিন্ন সাম্প্রায়িক ঘটনাগুলো নিরপেক্ষ ভাবে বিশ্লেষন করলে দেখা যায়,বেশির ভাগ সংঘাতের পেছনে আওয়ামী লীগের লোকজনের হাত রয়েছে।

বিএনপির এই নেতা আরো বলেন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ২০০৮ সালের নির্বাচনের আগে দেশের সম্পদ লুটপাট ও দূর্নীতির প্রচারণা মিডিয়া সহ আন্তজার্তিক পর্যায়ে চালানো হয়। তারই ফলশ্রতিতে তার বিরুদ্ধে সম্পূর্ণ অযৌক্তিক ও বেআইনি ভাবে বিভিন্ন মামলা দেয়া হয়। এখন তার বিরুদ্ধে ওই সব মামলায় সাজা দেয়া হচ্ছে। অথচ একটি মামলার বিচারে তাকে বেকসুর খালাস দেয়া হয়। বর্তমান সরকার তারেক রহমানের বিরুদ্ধে যতো অভিযোগ এনেছিলো তার কোনটাই প্রমান করতে পারেনি। এমনকি পৃথিবীর কোথাও কোন দেশে তার ব্যাংক হিসাব খুঁজে পাওয়া যায়নি। সেই সাথে দুনির্তীর কোন চিহ্ন তারা খুঁজে পায়নি।

ফখরুল আরো বলেন,বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা মালায় সাজা দিয়ে তাকে এই দেশে আসার পতে অন্তরায় সৃষ্টি করা হয়েছে। যেদিন তারেক রহমান এই দেশে আসবেন সেদিন ঢাকার মাটিতে গণমানুষের ঢল নামবে। এতো মানুষকে নিয়ন্ত্রণ করা কারো পক্ষে সম্ভব হবেনা।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপির অন্য সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD