1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নড়াইলের লোহাগড়ায় ১৪ বছরের কিশোরী ধর্ষণ!
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নড়াইলের লোহাগড়ায় ১৪ বছরের কিশোরী ধর্ষণ!

মো: হাবিবুর রহমান:
  • প্রকাশিত: রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১২১৪ বার পড়েছে

নড়াইলের লোহাগড়ায় ১৪ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে ধর্ষক মোঃ আজমাত শেখ (৩৫) কে আসামী করে লোহাগড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। আসামী মোঃ আজমত শেখ লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়ন এর এড়েন্দা গ্রাামে এর মৃত- রহমান শেখ এর ছেলে।

এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে,ওই কিশোরীর সাথে গত ১ মাস পূর্বে একটি অনুষ্ঠানে পরিচয় হয় মোঃ আজমত শেখের,এর আগে গত ৩/৪ মাস ধরে ওই কিশোরী আসামী মোঃ আজমত শেখের বড় ভাবির নিকট দর্জি কাজ শিখতে যায়,এরপর বিভিন্ন সময়ে রাস্তাঘাটে ওই কিশোরী কে উত্যক্ত করে আসামী আজমত শেখ৷ পরবর্তীতে গত বুধবার ১৪ জুলাই প্রতিদিন এর ন্যায় ওইদিন সকালে দর্জি কাজ শেখার জন্য বাড়ি থেকে বের হয় পথিমধ্যে আসামীর বাড়ির সামনে পৌঁছালে আসামী মোঃ আজমত শেখ ওই কিশোরীর মুখ চেপে ধরে এবং চিৎকার করলে জীবন শেষ করার হুমকি দেয়,এবং আসামী আজমত তার নিজ বাড়িতে নিয়ে ওই কিশোরী কে ধর্ষণ করে।

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন,লোহাগড়া থানার কাশিপুর ইউনিয়নে ১৪ বছরের এক কিশোরী ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে মোঃ আজমত শেখ নামে একজন কে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ওই কিশোরীর ডাক্তারি পরিক্ষা সম্পন্ন হয়েছে,আসামী মোঃ আজমত শেখ পলাতক রয়েছে তাকে আটকের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD