1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নেত্রকোনায় ২ হাজার শ্রমজীবি ও এতিমরা খাদ্যসামগ্রী পেলো
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নেত্রকোনায় ২ হাজার শ্রমজীবি ও এতিমরা খাদ্যসামগ্রী পেলো

মোনায়েম খান :
  • প্রকাশিত: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ২৭৫ বার পড়েছে

করেনার প্রভাবে কর্মহীন ২ হাজার শ্রমজীবি মানুষ ও দুর্গাপুরে অনাথালয়ে এতিমদের মধ্যে জেলা প্রশাসনের উদ্যোগে সরকারি খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার সকালে জেলা শহরের মোক্তারপাড়ায় আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ে ও মালনী এলাকায় চন্দ্রনাথ উচ্চ বিদ্যালয়ে এক হাজার ২৫ জন ইজিবাইক চালকের মধ্যে চাল, ডাল, তেল ও লবন দেওয়া হয়। জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান উভয় স্থানে বিতরণ কাজের উদ্বোধন করেন।

এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জিয়া আহমেদ সুমন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, সদর ইউএনও মাহমুদা আক্তার, নেত্রকোনা পৌর সভার প্যানেল মেয়র- ১ এসএম মহসিন আলম, রেডক্রিসেন্ট জেলা ইউনিটের সেক্রেটারী গাজী মোজাম্মেল হোসেন টুকু প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে বৃহস্পতিবার বিকেলে একই স্থানে ৯শ সিএনজি চালক এবং সদর উপজেলার চল্লিশার রাজেন্দ্রপুরে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ ছাড়া জেলার দুর্গাপুরের চন্ডিগড় ইউনিয়নের মানব কল্যান কামী অনাথালয়ের এতিম শিশুদের জন্য শুক্রবার জেলা প্রশাসন থেকে এক মেট্রিক টন চাল, মুরগী, ডিম, তেল, ডাল ও আলু দেওয়া হয়েছে। দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব-উল-আহসান শুক্রবার এ সমস্ত খাদ্যসামগ্রী পৌছে দেন।অনথালয়ের শিশু সঞ্চি চাকমা বলেন, করোনার আগে আশ্রমে অনেক সময়ই ভালো মন্দ খাওয়া হতো। দেশে করোনা হওয়ার পর এখন আর বাহিরের কোন অতিথি এখানে আসেন না, আমরাও ভালোমন্দ খেতে পারি না। ডিসি স্যার ও দুর্গাপুরের ইউএনও স্যারের দেওয়া খাওন (খাদ্য) কয়েকদিন একটু ভালোমন্দ খেতে পারব।

নেত্রকোনা সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তার জানান, খাদ্যসামগ্রীর মাঝে প্রতিজনে ১০ কেজি চাল, এক কেজি ডা, এক কেজি লবন ও এক লিটার তেল রয়েছে।নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান বলেন, বর্তমান করোনা প্রেক্ষাপটে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দরিদ্র শ্রমজীবি মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এ কার্যক্রম আগামী দিনেও চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD