1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নেত্রকোণার কলমাকান্দায় বিজিবির অভিযানে মোটরসাইকেল ও ভারতীয় মদসহ আটক-২
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নেত্রকোণার কলমাকান্দায় বিজিবির অভিযানে মোটরসাইকেল ও ভারতীয় মদসহ আটক-২

মোনায়েম খান :
  • প্রকাশিত: সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৫ বার পড়েছে
নেত্রকোণার কলমাকান্দায় বিজিবির অভিযানে মোটরসাইকেল ও ভারতীয় মদসহ আটক-২
নেত্রকোণার কলমাকান্দায় বিজিবির অভিযানে মোটরসাইকেল ও ভারতীয় মদসহ আটক-২

নেত্রকোণা জেলার সীমান্তবর্তী কলমাকান্দায় গোপন সংবাদের ভিত্তিতে ভারতীয় মদসহ দুইজনকে আটক করেছে নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)।গত (১৯ সেপ্টেম্বর) রবিবার রাত প্রায় ৯টার দিকে উপজেলার খারনই ইউনিয়নের খারনই বিওপির সুবেদার মোঃ সিরাজুল ইসলামের নেতৃত্বে বলমাঠ এলাকা থেকে তাদের কে আটক করা হয়।

এ সময় তাদের নিকট থেকে একটি মোটরসাইকেল ও দুই বোতল ভারতীয় মদ জব্দ করে বিজিবি।যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৩ হাজার টাকা।আটককৃতরা হচ্ছে,কলমাকান্দা উপজেলা সদরের মোঃ মারুফ খান (১৮) এবং একই এলাকার প্রবীর সরকার (১৮)।নেত্রকোনা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এ এস এম জাকারিয়া আজ সোমবার একই-মেইল বার্তায় এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান,গ্রেফতারকৃতরা সীমান্ত এলাকা থেকে মোটর সাইকেলযোগে আসছিল।এসময় তাদের সন্দেহ হলে মোটর সাইকেল ফেলে পালানোর চেষ্টা করলে তাদের আটক করে।জব্দকৃত মালামালসহ আটককৃতদের আজ সোমবার কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD