1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নীলফামারীর সৈয়দপুরে চোরাই মোটরসাইকেলসহ আটক-১
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নীলফামারীর সৈয়দপুরে চোরাই মোটরসাইকেলসহ আটক-১

শাহজাহান আলী মনন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৫৩৭ বার পড়েছে
নীলফামারীর সৈয়দপুরে চোরাই মোটরসাইকেলসহ আটক-১
নীলফামারীর সৈয়দপুরে চোরাই মোটরসাইকেলসহ আটক-১

নীলফামারীর সৈয়দপুরে চুরি যাওয়া একটি মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ।সেই সাথে চুরির সাথে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে।১৮ অক্টোবর সোমবার রাতে শহরের বাস টার্মিনাল সংলগ্ন মাজেদা ট্রেডিং নামক ভাঙ্গারী মালামালের দোকানে এ ঘটনা ঘটে।

জানা যায়,সন্ধার দিকে বৃষ্টির পর পরই গ্রেফতার যুবকসহ আরও দুই যুবক ওই ভাঙ্গারী দোকানে আসে।এসময় তাদের কথা বার্তায় দোকানের লোকজনের সন্দেহ হয়।এতে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করলে তারা মোটর সাইকেলটি রেখেই সটকে পড়ে।পরে খবর পেয়ে পুলিশ মোটর সাইকেলটি উদ্ধার করে।

দোকান মালিক আরিফুলের বর্ণনানুযায়ী পুলিশ রাতেই অভিযান চালিয়ে নুরুল হক চাহরা (২০) কে গ্রেফতার করে।সে খাতামধুপুর ইউনিয়নের খালিশা কাচারীপাড়ার আব্দুল করিম ওরফে ঢেপার ছেলে।চাহরা তার আরও দুই সঙ্গীসহ সোমবার বিকালে বৃষ্টির সময় খালিশা ব্রক্ষ্মোত্তর পাড়া থেকে মোটর সাইকেলটি চুরি করেছে।লাল রংয়ের বাজাজ মোটর সাইকেলটি ওই এলাকার মৃত খবির উদ্দিনের ছেলে মশিয়ার রহমানের।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হাসনাত খান জানান,চুরির পরপরই মোটর সাইকেল মালিক বিষয়টি সবিস্তার থানায় জানায়।তাৎক্ষণিক আমাদের মোবাইল টিম তৎপরতা শুরু করে।এরই মাঝে খবর পাওয়া যায় টার্মিনাল এলাকায় একটি মোটর সাইকেল রেখে ৩ জন যুবক পালিয়েছে।

ঘটনাস্থলে পৌছে পুলিশ দেখতে পায় বিকালে চুরি যাওয়া মোটর সাইকেলই এটি।তাই মোটর সাইকেলটি জব্দ করে থানায় আনা হয়।পরে রাতেই চাহরা নামে একজনকে গ্রেফতার করা হয়েছে এবং মঙ্গলবার দুপুরে তাকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।অন্য দুইজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD