1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নীলফামারীর সৈয়দপুরে চিকলী নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নীলফামারীর সৈয়দপুরে চিকলী নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ

শাহজাহান আলী মনন :
  • প্রকাশিত: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৮৩ বার পড়েছে
নীলফামারীর সৈয়দপুরে চিকলী নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ
নীলফামারীর সৈয়দপুরে চিকলী নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ

নীলফামারীর সৈয়দপুরে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে নিখোঁজ এক কিশোর।ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীর ৫ কিলোমিটার জুড়ে ২৪ ঘন্টা ধরে চেষ্টা চালিয়েও তার হদিস পায়নি।নিখোঁজ কিশোরের নাম জয়ন্ত শীল (১৪)। সে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ হিন্দু পাড়ার শৈল চন্দ্র শীলের ছেলে।সে কাঠমিস্ত্রির সহযোগী হিসেবে কাজ করে।

জানা যায়,গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে সমবয়সীদের সাথে বাড়ির পাশের চিকলী নদীর কুঠিরঘাট ব্রীজের কাছে গোসল করতে যায় জয়ন্ত।পানিতে নামার পর সবার অগোচরেই সে পানিতে হারিয়ে যায়।সঙ্গের সবাই গোসল সেরে নদীপাড়ে উঠে টের পায় যে জয়ন্ত নাই।তারা তাৎক্ষণিক আবার পানিতে নেমে যে যার মত ডুবে তাকে খুঁজতে থাকে।

কিন্তু না পেয়ে পাড়ায় ও সিপাইগঞ্জ বাজারে খবর দিলে এলাকার লোকজন ছুটে আসে।তারাও নদীতে নেমে খোঁজার চেষ্টা করে।কিন্তু ব্যর্থ হয়।পরে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে থানায় জানালে পুলিশ সৈয়দপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে খুঁজতে থাকে।সন্ধা পর্যন্ত চেষ্টা করে না পাওয়ায় রাতে বিরতি দিয়ে শনিবার সকাল থেকে আবারও উদ্ধার অভিযান শুরু করে।

তাদের সাথে রংপুর ফায়ার সার্ভিসের আরেকটি ডুবুরি দল যোগ দিয়েছে।তারা ঘটনাস্থল থেকে নদীর ভাটির দিকে প্রায় ৫ কিলোমিটার এলাকায় তল্লাশি চালিয়েও কিশোর জয়ন্তর কোন খোঁজ পায়নি।এ রিপোর্ট লেখার সময় কামারপুকুর ইউনিয়নের অসুরখাই ঘাটের দামালের নিকট অভিযান চলছিল।

ডুবুরি দলকে সার্বিক সহযোগীতা করছেন জাকের পার্টির সাংগঠনিক জেলা নীলফামারী-২ এর সভাপতি লানছু চৌধুরী ও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর নবী সরকার।নদীপাড়ে জয়ন্তর পরিবারের লোকজনসহ এলাকাবাসী ও দূর দূরান্ত থেকে আগত কৌতুহলী মানুষ সমবেত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD