1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নীলফামারীর সৈয়দপুরে ইয়াবাসহ স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নীলফামারীর সৈয়দপুরে ইয়াবাসহ স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

শাহজাহান আলী মনন :
  • প্রকাশিত: সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৩৭৪ বার পড়েছে
নীলফামারীর সৈয়দপুরে ইয়াবাসহ স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
নীলফামারীর সৈয়দপুরে ইয়াবাসহ স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

১শ ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সৈয়দপুর পৌর স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান খান নাদিম (৩১) কে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী কার্যালয়ের অভিযানিক দল।সোমবার (১১ অক্টোবর) সকাল ৯ টার দিকে সৈয়দপুর শহরের বাঁশবাড়ি এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।ইমরান ওই এলাকার হাজী উসমান গনির ছেলে।

জানা যায়,মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের উপ-পরিদর্শক আশরাফুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকালে নাদিমের বাসায় তল্লাশী চালিয়ে ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।মাদকসহ হাতেনাতে ধরা পড়ায় তাকে গ্রেফতার করা হয়।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক খবির আহমেদ জানান,গ্রেফডার নাদিমের বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি মামলা করে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।সে দীর্ঘদিন থেকে দলীয় প্রভাব খাটিয়ে মাদক ব্যবসাসহ,রেলওয়ের জমিদখল ও দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে।

সৈয়দপুর পৌর স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মহসিন মন্ডল মিঠু বলেন,৪ বছর আগে কাউন্সিলের মাধ্যমে কমিটিতে সে সাধারণ সম্পাদক হয়েছে।এরপর থেকে তার বিতর্কিত কর্মকাণ্ডের কারনে বিভিন্ন ফোরামে অভিযোগ করেছি।কিন্তু সে বেপরোয়া হওয়ায় কমিটির মেয়াদ শেষে দলীয় কোন কর্মসূচীতে তাকে সম্পৃক্ত করা হয়নি।সে অপরাধ করে থাকলে বিচার হওয়া প্রয়োজন।সে সাথে তার মদদদাতাদেরও রিমান্ডে নেয়া হোক।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান বলেন,গ্রেফতার ইমরান খান নাদিমকে বিকালে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD