1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নীলফামারীতে জামায়াতের ৯ নেতাকর্মী গ্রেফতার
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

নীলফামারীতে জামায়াতের ৯ নেতাকর্মী গ্রেফতার

শাহজাহান আলী মনন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১৮৩ বার পড়েছে
নীলফামারীর সদর উপজেলায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯ জামায়াত শিবিরের নেতাকর্মীকে আটক করেছে সদর থানা পুলিশ। আটককৃতদের মধ্যে বিভিন্ন এলাকার সক্রিয় দায়িত্বশীল, জনপ্রতিনিধি ও ইউনিয়ন পরিশোধের উদ্যোক্তাও রয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
আটক জামায়াত কর্মীরা হলেন, সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের পশ্চিম মোক্তার পাড়া গ্রামে আবুজার রহমান (৫২), পঞ্চ পুকুর ইউনিয়নের হাবের তল গ্রামের আলী হোসেন, চাপড়া সরমজানী ইউনিয়নের আতিয়ার রহমান (৫৫), চাপড়া নাড্ডিপাড়া গ্রামের রাহিদুল ইসলাম (২৭), আরাজী কুচিয়ার মোড় গ্রামের সেরাজুল ইসলাম (২০), নতিব চাপড়া গ্রামের রুবেল ইসলাম (২৫), ফুলদ্দিন (৫৭) ও মমিনুর রহমান (৫৪) এবং বাবড়ীঝাড় গ্রামের হাফিজুর রহমান (২৭)।
সংগঠনটির এক জেলা দায়িত্বশীলের বরাতে জানা গেছে, দারোয়ানী টেক্সটাইল মোড়ে বিক্ষোভ মিছিলে আসার পথে বাবরীঝাড় নামক এলাকা থেকে পুলিশ সাতজনকে এবং গতরাতে দুইজনকে বাড়ি থেকে আটক করে নিয়ে গেছেন।
এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহম্মাদ শাহরিয়ার বলেন, বিক্ষোভের বিষয়ে আমাদের জানা নেই। শহরে তারা কোনো মিছিল বা কোনো কর্মসূচি পালন করতে পারেনি। নাশকতার কাজে লিপ্তসহ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টাকালে আমরা অভিযান চালিয়ে তাদের ৯ জনকে আটক করেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD