1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নিহত যুবলীগ নেতা টিটু হত‌্যাকারী‌দের গ্রেফতার ও বিচা‌রের দা‌বি‌তে সংবাদ স‌ম্মেলন
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নিহত যুবলীগ নেতা টিটু হত‌্যাকারী‌দের গ্রেফতার ও বিচা‌রের দা‌বি‌তে সংবাদ স‌ম্মেলন

সিমা বেগম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৩৩২ বার পড়েছে

ভোলায় নিহত যুবলীগ নেতা খোর‌শেদ আলম টিটু হত‌্যাকারী‌দের দ্রুত গ্রেফতার ও বিচা‌রের দা‌বি‌তে সংবাদ স‌ম্মেলন ক‌রে‌ছে নিহ‌তের প‌রিবার ও মদনপুর ইউ‌নিয়‌নের নব নির্বা‌চিত ইউ‌পি চেয়ারম‌্যান। বৃহস্প‌তিবার (০২ ডি‌সেম্বর) সকাল ১১ টার দি‌কে ভোলা প্রেসক্লা‌বে এ সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়।

সংবাদ স‌ম্মেল‌নে নিহত খোর‌শেদ আল‌ম টিটুর স্ত্রী রো‌কেয়া বেগম ‌লি‌খিত বক্ত‌ব্যে ব‌লেন, তার স্বামী ভোলা সদর উপ‌জেলার ধ‌নিয়া ইউ‌নিয়‌নের যুবলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক। দৌলতখান উপ‌জেলার মদনপুর ইউ‌নিয়‌নের নব নির্বা‌চিত চেয়ারম‌্যান এ‌কেএম না‌ছির উ‌দ্দিন নান্নু আমা‌দের প‌রিবা‌রের একজন শুভাকা‌ঙিখ হওয়ায় আমার স্বামী তার নির্বাচনী প্রচা‌রে অংশ গ্রহণ ক‌রেন। তখন মদনপুর ইউ‌নিয়‌নের পরা‌জিত স্বতন্ত্র চেয়ারম‌্যান প্রার্থী জামাল উ‌দ্দিন চ‌কেট, তার ভাই চ‌কেট কামাল, তা‌দের ভা‌গিনা শা‌হিন ও নিরব সময় আমার স্বামী খোর‌শেদ আলম টিটু‌কে বি‌ভিন্ন ধর‌ণের হুমকী দিয়ে‌ছিল। ‌কিন্তু তারপরও আমার স্বামী টিটু নির্বাচ‌নি প্রচারণায় পিছপা হয়‌নি।

তি‌নি আ‌রো ব‌লেন, আমার স্বামী গত ২৬ ন‌ভেম্বর শুক্রবার মদনপুর ইউ‌নিয়‌নের নবাগত চেয়ারম‌্যান ও ইউ‌পি সদস‌্যদের এক‌টি সামা‌জিক অনুষ্ঠা‌নে যোগদান শে‌ষে সবার সা‌থে মদনপুর থেকে বি‌কেল সা‌ড়ে ৪ টার দি‌কে ট্রলা‌রে ক‌রে ভোলার উদ্দেশ্যে ফির‌ছি‌লেন। ওই সময় সদ‌রের ধ‌নিয়া ইউ‌নিয়‌নের না‌ছির মা‌ঝি মাছ ঘাট থে‌কে প্রায় ৪০০ ফুট পূ‌র্বে মেঘনা নদী‌তে দুই‌টি স্পীড বোড দি‌য়ে জামাল উ‌দ্দিন চ‌কেট গংরা নব নির্বা‌চিত চেয়ারম‌্যান ও ইউ‌পি সদস‌্যদের ল‌ক্ষে ক‌রে এ‌লোপাথারি গু‌লি ছো‌ড়ে। তখন নব নির্বা‌চিত চেয়ারম‌্যান এ‌কেএম না‌ছির উ‌দ্দিন নান্নুকে রক্ষা কর‌তে গি‌য়ে আমার স্বামী গু‌লি‌বিদ্ধ হ‌য়ে নিহত হন। ওই রা‌তেই আমার স্বামীর বড় ভাই মোঃ হা‌নিফ ভূট্টু বাদী হ‌য়ে ভোলা ম‌ডেল থানায় জামাল উ‌দ্দিন চ‌কেট, কামাল উ‌দ্দিন, মোঃ শা‌হিন, মোঃ নিরবসহ ১৬ জন‌কে আসামী ক‌রে এক‌টি হত‌্যা মামলা দা‌য়ের ক‌রেন। কিন্তু দু:খের বিষয় মামলা দা‌য়ে‌রের এক সপ্তাহ অ‌তিবা‌হিত হওয়ার পরও আইন শৃঙখলা বা‌হিনী কতৃক মূল আসামী কাউ‌কে গ্রেফতার ক‌রে‌নি। এ অবস্থা তি‌নি প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার কা‌ছে তার স্বামী ও তার ছোট দুই শিশু‌দের বাবার হত‌্যাকারী‌দের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শা‌স্তি দা‌বি ক‌রেন।

অন‌্যদি‌কে দৌলতখান উপ‌জেলার মদনপুর ইউ‌নিয়‌নের নব নির্বা‌চিত চেয়ারম‌্যান এ‌কেএম না‌ছির উ‌দ্দিন নান্নুও প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার কা‌ছে খোর‌শেদ আলম টিটু হত‌্যাকারী‌দের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শা‌স্তি দা‌বি ক‌রেন। এসময় উপ‌স্থিত ছি‌লেন, দৌলতখান উপ‌জেলা চেয়ারম‌্যান মঞ্জুরুল আলম, পৌর মেয়র মোঃ জা‌কির হো‌সেন তালুকদার, নিহত খোর‌শেদ আল‌ম টিটুর মা, স্ত্রী, দুই সন্তানসহ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD