1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নির্বাচন কমিশন নিয়ে সংলাপ সংলাপ খেলা চলছে: ফখরুল
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নির্বাচন কমিশন নিয়ে সংলাপ সংলাপ খেলা চলছে: ফখরুল

আতিফ রাসেল:
  • প্রকাশিত: বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৪৫২ বার পড়েছে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচন কমিশন নিয়ে সংলাপ সংলাপ খেলা চলছে। কমিশন গঠন করে লাভ নেই, আওয়ামী সরকারের অধীনে কোনও নির্বাচন কমিশনই সুষ্ঠু ভোট করতে পারবে না। তাই সংলাপ করে লাভ হবে না। বুধবার খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে টাঙ্গাইল জেলা সদর মাঠে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মির্জা ফখরুল বলেন, নিরপেক্ষ সরকার না থাকলে কোনো নির্বাচনই সুষ্ঠু হবে না, সংলাপ করে কোনো লাভ হবে না। এর সমাধান হচ্ছে বর্তমান সরকারের পদত্যাগ করা। পরবর্তীতে নির্বাচনকালীন সময়ে নিরপেক্ষ সরকার গঠন করতে হবে।

আরও বলেন, খালেদা জিয়া মুক্ত হয়ে বেরিয়ে আসলে জনতা রাজপথে নেমে আসবে। সরকারের পতন ঘটাবে। সেই ভয়ে খালেদা জিয়াকে বেআইনি ভাবে সাজা দিয়ে আটক করে রাখা হয়েছে। এমনকি খালেদার জিয়ার জীবন রক্ষায় বিদেশে চিকিৎসার যে পরামর্শ ডাক্তাররা দিয়েছে তা শুনছে না সরকার। ফখরুল বলেন, খালেদার মুক্তিতে বাধা দিতে, আইনের দোহাই দিলেও নিজেরাই বেআইনিভাবে জোর করে ক্ষমতায় বসে আছে। ১৪ বছর ধরে বেআইনি কাজ করে দেশকে আস্তাকুঁড়ে পরিণত করেছে সরকার। চালাচ্ছে নির্যাতন দমননীতি।

টাঙ্গাইল জেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খানের সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কেন্দ্রীয় বিএনপির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদসহ কেন্দ্রীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD