1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাসিব সরকারের সাথে বিভিন্ন পর্যায়ে কাজ করছে: ভারপ্রাপ্ত মেয়র লিটন
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নাসিব সরকারের সাথে বিভিন্ন পর্যায়ে কাজ করছে: ভারপ্রাপ্ত মেয়র লিটন

তানভীর আহমেদ:
  • প্রকাশিত: শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫৯ বার পড়েছে

ব্যুরো প্রধান চট্টগ্রাম: জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) সারাদেশে ক্ষুদ উদ্যোক্তাদের উন্নয়নে কাজ করছে বলে জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আবদুস সবুর লিটন। তিনি বলেন, দেশের ক্ষুদ্র ক্ষুদ্র উদ্যোক্তরা অবদান রাখছেন দেশের অর্থনীতিতে। নিজেদের মেধা এবং শ্রমকে কাজে লাগিয়ে বেকারদের কর্মসংস্থানের সুযোগ করে দিচ্ছে ক্ষ্দ্রু ও কুটির শিল্পের সাথে সংশ্লিষ্ঠ উদ্যোক্তরা।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আবদুস সবুর লিটনের সাথে শুভেচ্ছা বিনিময় করতে যান জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) চট্টগ্রাম মহানগরের নেতৃবৃন্দ। সংগঠনের চট্টগ্রাম মহানগরের সভাপতি এ এস এম আবদুল গাফফার মিয়াজীর নেতৃত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি নার্গিস আক্তার, পরিচালক ফেরদৌস শিপন, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মহিউদ্দিন মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ জাহিদুল ইসলাম তানজির, মোহাম্মদ আজিজুল হক বাবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

নাসিব চট্টগ্রাম মহানগরের সভাপতি এ এস এম আবদুল গাফফার মিয়াজী বলেন, ক্ষুদ্র ব্যবসায়ীদের সংগঠন নাসিব অনেক পুরোনো একটি সংগঠন। উদ্যোক্তাদের সাবলম্বী করতে নাসিব দেশী বিদেশী দাতা সংস্থাদের সাথে যৌথভাবে কাজ করছে। দক্ষ শক্তি তৈরিতে নাসিব সরকারের বিভিন্ন পর্যায়ে কাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD