1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নারায়ণগঞ্জের রূপগঞ্জে রশিদ হত্যা মামলায় ভাইস চেয়ারম্যান প্রধান আসামী
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রশিদ হত্যা মামলায় ভাইস চেয়ারম্যান প্রধান আসামী

ফয়সাল আহমেদ :
  • প্রকাশিত: সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৩২৪ বার পড়েছে
নারায়ণগঞ্জের রূপগঞ্জে রশিদ হত্যা মামলায় ভাইস চেয়ারম্যান প্রধান আসামী
নারায়ণগঞ্জের রূপগঞ্জে রশিদ হত্যা মামলায় ভাইস চেয়ারম্যান প্রধান আসামী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আবদুর রশিদ হত্যার ঘটনায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না ওরফে ভিপি সোহেলকে প্রধান আসামি করে মামলা করা হয়েছে।নিহতের বড় ভাই মোঃ হানিফ মোল্লা বাদী হয়ে রোববার রাত ১১টায় মামলাটি করেন।মামলায় শাহরিয়ার পান্নাসহ ৩২ জনকে আসামি করা হয়েছে।মামলার আসামিদের মধ্যে শাহরিয়ার পান্নার দেহরক্ষী জসিম উদ্দিনের নাম আছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ জানান,এজাহারে নাম থাকায় শনিবার রাতে ঘটনাস্থল থেকে আটক পাঁচজনকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।তাঁরা হলেন মিরকুটিরছেঁও গ্রামের আইয়ুব ভূঁইয়া (৩০),সোয়াইব ভূঁইয়া (১৯), শাহীন ভূঁইয়া (৩২),অপু মিয়া (৩০) ও রহমত আলী (২৮)।তাঁরা সবাই শাহরিয়ার পান্নার ঘনিষ্ঠ হিসেবে পরিচিত।

এজাহারে বলা হয়,শনিবার সন্ধ্যায় ব্যবসায়িক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাহরিয়ার পান্নার সঙ্গে তাওলাদ হোসেনের বাগবিতন্ডা হচ্ছিল।এ সময় শাহরিয়ার পান্নার নির্দেশে মামলার আসামিরা তাওলাদ হোসেন,মামলার বাদী হানিফ মোল্লাসহ তাওলাদের লোকজনকে মারধর করতে থাকেন।

এ সময় তাওলাদের শ্যালক আবদুর রশিদ (৩৩) তাঁদের বাধা দিতে গেলে শাহরিয়ার পান্নার দেহরক্ষী জসিম উদ্দিন রশিদের ডান হাতে এবং সিরাজ ও রাসেল নামে শাহরিয়ারের দুই সহযোগী কাটা রাইফেল দিয়ে রশিদের দুই পায়ে গুলি করেন।একই সময় শাহরিয়ার তাঁর সহযোগী গুলজারের হাত থেকে শটগান কেড়ে নিয়ে রশিদের মাথায় গুলি করলে ঘটনাস্থলেই তিনি লুটিয়ে পড়েন।

তবে ঘটনার প্রত্যক্ষদর্শী ও রূপগঞ্জ থানা সূত্রে জানা যায়,মুড়াপাড়া ইউপি নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ডে মোট চারজন সদস্য প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।তাঁদের মধ্যে তালা প্রতীকের প্রার্থী সিরাজুল ইসলাম ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্নার ঘনিষ্ঠ হিসেবে পরিচিত।শাহরিয়ার ও তাঁর লোকজন প্রকাশ্যেই সিরাজুল ইসলামের পক্ষে প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

তাঁদের কারণে অন্য তিন প্রার্থী প্রচারণার মাঠে থাকতে না পেরে তাঁরা যৌথভাবে ৫ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) তাওলাদ হোসেনের কাছে প্রতিকার চেয়ে অভিযোগ করেন।ওয়ার্ডের সদস্য প্রার্থী হলেও পেশিশক্তিতে তাওলাদ স্থানীয়ভাবে শাহরিয়ার পান্নার প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে পরিচিত।

শনিবার মিরকুটিরছাঁও এলাকায় শাহরিয়ার পান্না ও তাওলাদ হোসেনের মধ্যে প্রার্থীদের করা অভিযোগ নিয়ে বাগবিতন্ডা হয়।এ সময় দুই পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হলে ভাইস চেয়ারম্যানের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীর আগ্নেয়াস্ত্র থেকে ছোড়া গুলিতে রশিদ নিহত হন।

ঘটনার পর থেকেই অভিযুক্ত শাহরিয়ার ও তাঁর দেহরক্ষী জসিম উদ্দিন এলাকা ছেড়েছেন বলে জানান নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার রূপগঞ্জ-আড়াইহাজার (গ-সার্কেল) আবির হোসেন।তিনি বলেন,আমাদের সর্বোচ্চ শক্তি দিয়ে অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি।খুব শিগগির তাঁদের গ্রেপ্তার করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD