1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ভিতরে যুবককে কুপিয়ে হত্যা
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ভিতরে যুবককে কুপিয়ে হত্যা

ফয়সাল আহমেদ :
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪৭ বার পড়েছে
নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ভিতরে যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ভিতর থেকে শরীফ নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ।ঘটনাটি ঘটেছে উপজেলার কাঞ্চন পৌরসভার চৌধুরী পাড়া এলাকায়। পুলিশ জানায়,উপজেলার কাঞ্চন পৌরসভার চৌধুরীপাড়া জামে মসজিদের ভিতর শরীফ(২০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৬সেপ্টেম্বর) দিবাগত রাতের যেকোনো সময় উপজেলার কাঞ্চন পৌরসভার চৌধুরীপাড়া জামে মসজিদের ভিতর এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।নিহত শরিফ উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাবো খালপাড় এলাকার মৃত আব্দুল হালিমের ছেলে।

পুলিশ,স্থানীয় এবং পারিবারিক সূত্রে জানা গেছে,শুক্রবার ভোরে নামাজ পড়তে গিয়ে চৌধুরীপাড়া জামে মসজিদের ভিতরে রক্তাক্ত মরদেহ দেখতে পায় এলাকাবাসী।পরে জনগন থানায় খবর দিলে পুলিশ এসে সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ভোলাব পুলিশ ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম জানান,বৃহস্পতিবার রাতের যেকোনো সময় এ হত্যাকান্ডের ঘটনা ঘটাতে পারে।এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন,উপজেলার কাঞ্চন পৌরসভার চৌধুরী পাড়া এলাকার একটি মসজিদ থেকে শরীফ নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।লাশ ময়ণা তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।তদন্ত করে দোষীদের চিহ্নিত করে খুব দ্রুত আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD