1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নারায়ণগঞ্জের রূপগঞ্জে টিকটকের তরুণীকে গণধর্ষণ : গ্রেফতার ১
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে টিকটকের তরুণীকে গণধর্ষণ : গ্রেফতার ১

ফয়সাল আহমেদ :
  • প্রকাশিত: সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৩১৯ বার পড়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এইচআর মডেল স্কুল অ্যান্ড কলেজের ভবনের ভেতরে শুটিংয়ের কথা বলে চুক্তিতে এনে এক তরুণীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় সে তরুণী বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।পুলিশ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে।গত রবিবার রাতে উপজেলার সদর ইউনিয়ন ব্রাক্ষ্মনখালী এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, একটি শর্টফিল্মে অভিনয় করার জন্য টঙ্গী আবদুল্লাহপুর এলাকা থেকে টিকটকে অভিনয় করা এক তরুণীকে (১৮) চুক্তি করে নারায়ণগঞ্জের চাষাড়া এলাকার জৈনক সালাম মিয়া।পরে তাকে মোবাইল নাম্বার দিয়ে উপজেলার সদর ইউনিয়নের ব্রাক্ষ্মনখালী এলাকায় পাঠায় সে।তরুণী ঠিকানা মত রাত ৮টার দিকে ব্রাক্ষ্মনখালী হাবিব নগর এলাকায় রূপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজের প্রতিষ্ঠিত এইচআর মডেল স্কুল অ্যান্ড কলেজে এলে প্রতিষ্ঠানের কেয়ারটেকার জামাল হোসেন তাকে রিসিভ করে।

পরে উক্ত প্রতিষ্ঠানে তৃতীয় তলায় সাবেক ভাইস চেয়ারম্যান হারেজের বিশ্রাম কক্ষে নিয়ে বসায়।সেখানে পূর্ব থেকে বসা ছিল হারেজের ড্রাইভার ও তার বাড়ির ভাড়াটিয়া নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার সুখদেবপুর গ্রামের আজিজ মিয়ার ছেলে আবু হানিফ ও হারেজের ভাতিজা আবু সাঈদের ছেলে আয়নাল হক।এসময় শুটিংয়ের কোন আলামত দেখতে না পেয়ে সে চলে যেতে উদ্যত হলে তারা উভয়ে সে তরুণীর মুখ বেধে রুমে তালাবন্ধ করে রাখে।

পরে রাত ১০টা থেকে ভোররাত ৩টা পর্যন্ত উভয় অভিযুক্ত পালাক্রমে তাকে গণধর্ষণ করে সেখানেই ফেলে রেখে যায়। পরে জামাল রাত সাড়ে ৩টার দিকে তাকে বের করে দিলে তরুণী ছাড়া পেয়ে ৯৯৯ এ ফোন করে। পরে ভোলাবো ফাঁড়ি পুলিশ ও রূপগঞ্জ থানা পুলিশ সেখান থেকে তাকে উদ্ধার করে এবং কেয়ারটেকার জামাল হোসেনকে গ্রেফতার করে। এ ঘটনায় সে তরুণী বাদি হয়ে রূপগঞ্জ থানায় গণধর্ষণের অভিযোগে মামলা করেছেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার (ওসি) এএফএম সায়েদ বলেন, পুলিশের রাষ্ট্রীয় জরুরি পরিসেবা ৯৯৯ এ বার্তা পেয়ে আমরা ভিকটিমকে উদ্ধার করি এবং এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করি। এ ব্যাপারে সে তরুণী বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেছেন। অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD