1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুয়া খেলায় বাধা দেয়ায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুয়া খেলায় বাধা দেয়ায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

ফয়সাল আহমেদ :
  • প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২৫৭ বার পড়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বসতবাড়ির আঙ্গীনায় জুয়ার আসর বসাতে বাধা দেয়ায় এক ব্যবসায়ীকে গলাটিপে হত্যার চেষ্টা করেছে জুয়ারীরা।এ সময় তাকে এলোপাথারী পিটিয়ে গুরুতর জখমের পর নগদ টাকা ও মোবাইল ফোন লুটে নেয় তারা।শনিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের টেকনোয়ার্দা এলাকায় এই ঘটনা ঘটে।

ব্যবসায়ী আক্তার হোসেন জানান,তিনি স্থানীয় বাড়িয়ারটেক এলাকার সামসুদ্দিনের ছেলে।ঈদকে কেন্দ্র করে গত কয়েকদিন যাবত তার বাড়ির আঙ্গীনায় পাশ্ববর্তী ভোলানাথপুর এলাকার নুরু মিয়ার ছেলে নাইম ও টেকনোয়ার্দা এলাকার আবু সাঈদের ছেলে সুজনসহ সংঘবদ্ধ জুয়ারী চক্র জুয়ার আসর বসাচ্ছিল।এতে তিনি বাধা দেয়ায় তার উপর ক্ষীপ্ত হয় তারা।

এই শত্রুতার জের ধরে শনিবার দুপুরে টেকনোয়ার্দা কুমারপাড়া এলাকায় তাকে একা পেয়ে সুজন,নাঈমসহ ৫/৬ জন তার পথরোধ করে।এ সময় তাকে গালিগালাজ এবং এত পর্যায়ে লাঠি দিয়ে পেটানো শুরু করে।এ সময় তিনি মাটিতে লুটিয়ে পরলে অভিযুক্ত সুজন তাকে হত্যার উদ্দেশ্যে গলাটিপে ধরে।

এ অবস্থায় তাকে বাচাঁতে তার মামাতো ভাই জনী এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করে।পরে হামলাকারীরা আক্তারের পকেটে থাকা কিছু নগদ টাকা তার এবং জনীর মোবাইল ফোন লুটে নিয়ে বীরদর্পে হেটে চলে যায়।পরে লোকজন তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন,এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD