1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মসজিদে তালা
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মসজিদে তালা

ফয়সাল আহমেদ :
  • প্রকাশিত: রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৩২৮ বার পড়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের দেইলপাড়া বাইতুল জান্নাত কেন্দ্রীয় জামে মসজিদে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে প্রভাবশালীরা মসজিদে তালা ঝুলিয়ে দেয়ার অভিযোগ উঠেছে।অত্র এলাকার মোকসেদ আলীর ছেলে আক্তার হোসেন ও জালাল উদ্দিন’র ছেলে ফারুক মিয়ার বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।তবে মসজিদের গেইটে তালা ঝুলিয়ে দেয়ার কথা অস্বীকার করেছেন তারা।

এ বিষয়ে দেইলপাড়া বাইতুল জান্নাত কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের ছেলে বলেন, দীর্ঘ দিন যাবত মসজিদ কমিটির সাথে আক্তার ও ফারুকের সাথে বাদ বিতর্ক হয়ে আসছে।মুলত মসজিদের সাবেক ইমাম কে নিয়ে এ বাদ বিতর্কের সৃষ্টি হয়।এর পর সমাজের সকলে মিমাংসার চেষ্টা করা হয় কিন্তু তারা না মেনে মসজিদ থেকে বেরিয়ে যায়।এরপর ঈদের দিন গরু কুরবানীর টাকা নিয়ে আবার ও বিরোধ করে আক্তার ও ফারুক।মুলত তার জের ধরেই শুক্রবার জুম্মার নামাজের পর মসজিদে তালা ঝুলিয়ে দেয় ফারুক ও আক্তার।

দেইলপাড়া বাইতুল জান্নাত কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারি মোঃ দেলোয়ার হোসেন বলেন, মোকসেদ আলীর ছেলে আক্তার হোসেন ও জালাল উদ্দিন’র ছেলে ফারুক মিয়া আজ যে কাজ করেছে আমরা তার তীব্র নিন্দা জানাই।তারা মুলত পারিবারিক কলহর কারনেই এ ঘটনা ঘটিয়েছে।এ সময় তাদেরকে বাধা দিতে গেলে কয়েকজন কে পিটিয়ে আহত করা হয়েছে বলে জানা গেছে ।এতে এলাকাবাসী মধ্যে চরম আতংক বিরাজ করছে। এলাকাবাসী এ ঘটনায় জড়িত দ্রুত বিচারে দাবি জানিয়েছে।

অন্যদিকে দেইলপাড়া বাইতুল জান্নাত কেন্দ্রীয় জামে মসজিদে মসজিদে তালা ঝুলিয়ে দেয়ার ঘটনায় স্থানীয় এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী ওই তালা দ্রুত খুলে দিয়ে পূর্বের ন্যায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD