1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নানা আয়োজনের মধ্যদিয়ে নওগাঁয় অষ্টাদশ নাট্য উৎসব উদযাপন
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নানা আয়োজনের মধ্যদিয়ে নওগাঁয় অষ্টাদশ নাট্য উৎসব উদযাপন

রুহুল আমিন:
  • প্রকাশিত: শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৩৮ বার পড়েছে

“সম্প্রীতির চেতনা মুছে যেতে দেব না” এই প্রতিপাধ্যকে সামনে রেখে নওগাঁয় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো অষ্টাদশ মানবাধিকার নাট্য উৎসব-২০২১। উৎসব উপলক্ষ্যে বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ (মানাপ) এর নওগাঁ জেলা শাখা নানা কর্মসূচি গ্রহণ করে। কর্মসূচির প্রথমেই শুক্রবার বিকেলে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশ থেকে একটি সূচনা যাত্রা বের করা হয়।

সূচনা যাত্রাটি শহরের প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে আবার শহীদ মিনারে এসে শেষ হয়। পরে বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ (মানাপ) এর কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও নওগাঁ জেলা শাখার সভাপতি উত্তম সরকারের সভাপতিত্বে উৎসবের উদ্বোধন করেন ডানা পার্ক ও নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লি: এর সেক্রেটারী এম.মাসুদ রানা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হারুন-অর-রশীদ। অনুষ্ঠানে মানাপ নওগাঁ জেলা শাখার পক্ষ থেকে গুনীজন সম্মাননা প্রদান করা হয় মানাপ নওগাঁ জেলা শাখার উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মো. আলতাফুল হক চৌধুরী আরবকে।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানাপ নওগাঁ জেলা শাখার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা হারুন-অল-রশিদ, অধ্যক্ষ মোফাখ্ধসঢ়;খার হোসেন খাঁন পথিক, এ্যাড. সরদার সালাহউদ্দিন মিন্টু, জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি নবীর উদ্দিন, আপস নওগাঁর নির্বাহী পরিচালক সহিদুল ইসলাম, মানাপ এর নওগাঁ জেলা শাখার উপদেষ্টা মানবতাবাদী চন্দন কুমার দেব মানাপ নওগাঁ জেলা শাখার সম্পাদক আব্দুল হাই সিদ্দিকী সিটু প্রমুখ। পরে এক কেন্দ্রীয় শহীদ মিনারে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD