1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাটোরের লালপুরে নিখোঁজের ৪দিন পর শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নাটোরের লালপুরে নিখোঁজের ৪দিন পর শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

নেওয়াজ মাহমুদ নাহিদ :
  • প্রকাশিত: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৪০৬ বার পড়েছে
নাটোরের লালপুরে নিখোঁজের ৪দিন পর শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

নিখোঁজের ৪দিনে পরে নাটোরের লালপুরে একটি ধান ক্ষেত থেকে বাবলী আক্তার (৬) নামে এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।এ ঘটনায় দুইজনকে আটক করেছে লালপুর থানা পুলিশ।আজ শনিবার (২৩ অক্টোবর) সকালে উপজলার আব্দুলপুর কদমতলা এলাকার একটি ধান ক্ষেত থেকে বস্তাবন্দি অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে,গত মঙ্গলবার ১৯ অক্টোবর দুপুর থেকে শিশু বাবলী নিখোঁজ হয়। আজ ভোরে প্রতিবেশী সাইদুল ইসলাম ও তার ছেলে ঈমন বাবলীর লাশ তার বাড়ির অদূরে ধান ক্ষেতে ফেলে রাখে।পরে খবর পেয়ে পুলিশ শনিবার ভোরে বাড়ির অদূরে ধান ক্ষেতে বাবলীর বস্তাবন্দি লাশ উদ্ধার করে ও প্রতিবেশী সাইদুল ইসলাম ও তার ছেলে ঈমন কে আটক করে।

লালপুর থানার ওসি ফজলুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে সকালে উপজেলার আব্দুলপুর কদমতলা এলাকার একটি ধান ক্ষেত থেকে নিখোঁজ বাবলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গেপ্রেরণ করা হয়েছে।এসময় একই গ্রামের সাইদুল ইসলাম ও তার ছেলে ইলিয়াস হোসেন ঈমনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD