1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে সহাকারী কমিশনার(ভূমি) বিদায় সংবর্ধনা
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে সহাকারী কমিশনার(ভূমি) বিদায় সংবর্ধনা

মেহেদী হাসান ভূঁইয়া
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ২৯২ বার পড়েছে

নাঙ্গলকোট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিল্টন বিশ্বাসকে বদলী জনিত বিদায় সংবর্ধনা দিয়েছেন নাঙ্গলকোট প্রেসক্লাব। গতকাল শুক্রবার প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারি কমিশনার(ভূমি) মিল্টন বিশ্বাস।

প্রেসক্লাব সহ-সভাপতি, নাঙ্গলকোট কারিগরি ও বাণিজ্য কলেজ প্রফেসর জাকির হোসেন ভূঁইয়া, একই কলেজের অপর প্রফেসর নিজাম উদ্দিন শাহীন মজুমদার, যুগ্ন- সাধারণ সম্পাদক, বেলাল হোসেন রিয়াজ, সাংগঠনিক সম্পাদক, কামাল হোসেন জনি, সহ সাংগঠনিক সম্পাদক, তোফায়েল মাহমুদ বাহার, অর্থ সম্পাদক, জয়নাল আবেদীন, সাহিত্য সম্পাদক, দুলাল মিয়া,সমাজকল্যাণ সম্পাদক, ওমর ফারুক, অফিস সম্পাদক, মেহেদী হাসান ভূইয়া আজিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক, শরীফ আহমেদ মজুমদার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক, অরবিন্দ দাশ, সদস্য রেজাউল করিম রাজু, তোফায়েল হোসেন মজুমদার, জহিরুল ইসলাম,সাংবাদিক বশির আহমেদ প্রমুখ।

সহকারী কমিশনার মিল্টন বিশ্বাস বলেন, তার উপর সরকারের অর্পিত দায়িত্ব পালনে যথাযথ চেষ্টা চালিয়েছেন। বিশেষ করে সাংবাদিকদের সর্বময় সহযোগীতার জন্য তিনি মুগ্ধ হয়েছেন। নাঙ্গলকোটের সর্বসাধারণের প্রশংসা করে তিনি বলেন, এখানকার মানুষ খুব সহযোগী এবং আথিথি পরায়ন।

গত বছরের ১০ মার্চ নাঙ্গলকোটে যোগদানের পর থেকে কোভিড মোকাবিলায় লক ডাউন বাস্তবায়নে এলাকাবাসীকে স্বাস্থ্য বিধি মানতে মাঠ পর্যায়ে ব্যাপক ভূমিকা রাখেন। তিনি নিয়মিত কাজের পাশাপাশি সরকারি খাল, দীঘি, নদী, জলাশয় ও জমি থেকে বালু উত্তোলন বন্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, সরকারি খাল উদ্ধার সহ সরকারের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD