1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাঙ্গলকোটে নৌকার কেন্দ্র কমিটির আহবায়কের বাড়ীঘরে হামলা ও ভাঙচুর
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নাঙ্গলকোটে নৌকার কেন্দ্র কমিটির আহবায়কের বাড়ীঘরে হামলা ও ভাঙচুর

এম এইচ ভুঁইয়া আজিম:
  • প্রকাশিত: শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ১৯৯ বার পড়েছে

কুমিল্লার নাঙ্গলকোটে ইউপি নির্বাচনে ঢালুয়া ইউনিয়নের নৌকা প্রতিকের প্রার্থী নাজমুল হাসান ভূঁইয়া বাছিরের কেন্দ্র কমিটির আহবায়ক ইয়াকুব মজুমদারের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। গত ৫ জানুয়ারী উপজেলার ঢালুয়া ইউনিয়নের চিয়ড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। হামলায় বাড়ির ভবনের গ্লাস, বাড়ির টিনশেড বেড়াসহ ঘরে থাকা আসবাবপত্র কুপিয়ে ভাংচুর ও টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। এসময় ৪ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

আহতরা হলেন, এয়াকুব (৫৭), ফাহিম আহম্মেদ শান্ত (২৩), ভাতিজা শাখাওয়াত হোসেন বাবু (২৪), খোকন (২৭) আহত হয়। ইয়াকুবের প্রায় ৫ লাখ টাকা ক্ষতি হয় বলে ইয়াকুব জানান। প্রত্যক্ষদর্শী বাড়ির মালিক ইয়াকুব, শাহআলম, মনাজ মিয়া, মিন্টু ও শাখাওয়াত হোসেন বাবু, জানান, গত ৫ জানুয়ারী সকালে ইউপি নির্বাচনে পাশ^বর্তী শিহর চিওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট চলাকালীন ইউপি সদস্য প্রার্থী আপেল প্রতিকের মনিরুল ইসলাম মনির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের ফখরুল কবির জহিরের পক্ষে তার ভাই মাহবুবুল হক, নেছার, ছালাউদ্দিন, ভাগিনা শাহীন, মুছা, শাকিব ও সজিবের নেতৃত্বে প্রায় ৩০-৩৫ জন লোক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ককটেল বিস্পোরণ ঘটিয়ে ইয়াকুবের বাড়িতে হামলা করে। এসময় তারা বাড়ির ভবনের গ্লাস, ঘরের ভিতরের টেবিল, ওয়ারড্রাপ ভাংচুর, বাড়ির টিনশেড বেড়া এবং অন্য একটি টিনশেড ঘরের ব্যাপক ভাংচুর চালায়। এছাড়া ঘরের ওয়ারড্রপ থেকে নগদ টাকা এবং স্বর্ণালংকার লুট করা হয়। এ বিষয়ে ইউপি সদস্য মনিরুল ইসলাম মনিরের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, এঘটনার সাথে আমি জড়িত নই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD