1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাঙ্গলকোটে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

নাঙ্গলকোটে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

মেহেদী হাসান ভূঁইয়া আজিম:
  • প্রকাশিত: শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ৩৪৭ বার পড়েছে

কুমিল্লার নাঙ্গলকোটে রেলক্রসিং পার হতে গিয়ে ২৯নং মেইল ট্রেনের ধাক্কায় সোহরাব হোসেন ওরফে মামুন নামে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার মক্রবপুর ইউনিয়নের বান্নঘর গ্রামে এ ঘটনা ঘটে। মামুন ওই গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে ও মক্রবপুর ইউপি যুবলীগের প্রচার সম্পাদক।

জানা যায়, মামুন শনিবার নিজ বাড়ী থেকে তার ব্যবসা প্রতিষ্ঠান স্থানীয় মক্রবপুর বাজারে ফল দোকানে মোটরসাইকেল যোগে যাওয়ার পথে বান্নঘর এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে সে নিহত হন। মোটরসাইকেলটি ধূমড়ে মুছড়ে পড়ে একটি গাছে আটকে যায়। নিহতের বাড়ীতে শোকের মাতম বইছে। এ বিষয়ে লাকসাম রেলওয়ে থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দীন বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এডিসির মতামতের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD