1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাঙ্গলকোটে অধ্যক্ষর বিরুদ্ধে কমিটি গঠন না করার অভিযোগ
বাংলাদেশ । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নাঙ্গলকোটে অধ্যক্ষর বিরুদ্ধে কমিটি গঠন না করার অভিযোগ

এম এইচ ভুঁইয়া আজিম:
  • প্রকাশিত: বুধবার, ১২ জানুয়ারি, ২০২২
  • ২৩৮ বার পড়েছে

কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা বাজার ছিদ্দিকিয়া আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মীর হোসেনের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে নিয়মিত ম্যানেজিং কমিটি গঠন না করার অভিযোগ পাওয়া গেছে। মাদ্রাসা শিক্ষা বোর্ডের রেজিষ্টারের নিয়মিত ম্যানেজিং কমিটি গঠন করার নির্দেশ থাকলেও ভারপ্রাপ্ত অধ্যক্ষ কমিটি গঠনে তালবাহানা করছেন। এনিয়ে শিক্ষার্থীদের তিন অভিভাবক আব্দুল ওহাব, আব্দুল মালেক ও নুরুন নবী মেম্বার মাদ্রাসা শিক্ষা বোর্ডের রেজিষ্ট্রার নিকট একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বছরের ১২ সেপ্টেম্বর মাদ্রাসা শিক্ষা বোর্ডের রেজিষ্টারের ম্যানেজিং কমিটি গঠনের নির্দেশ প্রদান করলেও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মীর হোসেন কমিটি গঠনের কোন উদ্যোগ গ্রহণ করছেন না। বিধি মোতাবেক এডহক কমিটির মেয়াদ শেষ হওয়ার ৮০দিন পূর্বে নিয়মিত কমিটি গঠনের জন্য খসড়া ভোটার তালিকা করার নির্দেশ থাকলেও এখনো ভোটার তালিকা প্রস্তুত করা হয়নি।

এ বিষয়ে মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মীর হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, যে সময় কমিটি করার কথা ছিল তখন করোনা ভাইরাসের কারনে ভোটার তালিকা করা সম্ভব হয়নি। দ্রুত সময়ের মধ্যে কমিটি করা হবে। এ বিষেয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ নাছির উদ্দিন বলেন,একটি অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD