1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নবনির্বাচিত ইউনিয়ন সদস্যকে হত্যার হুমকি
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি

নবনির্বাচিত ইউনিয়ন সদস্যকে হত্যার হুমকি

তিমির বনিক :
  • প্রকাশিত: সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ২৫৮ বার পড়েছে

মৌলভীবাজারের রাজনগর উপজেলার নবনির্বাচিত এক ইউপি সদস্যকে হত্যার হুমকি দিয়েছেন পরাজিত প্রার্থী মোঃ সেলিম আহমদের স্বজনরা। বিজয়ের পর থেকে নিরাপত্তাহীনতায় ভোগছেন মাছুমুর রহমান। জীবনের নিরাপত্তা চেয়ে ইউপি সদস্য মাছুমুর রহমান গত শনিবার রাজনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মাছুমুর রহমান গত ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে রাজনগর সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডে নির্বাচনে অংশ গ্রহণ করে বিজয়ী হন। অভিযোগ থেকে জানা যায়, ২৯ ডিসেম্বর রাত ৮.৪৫ মিনিটে পরাজিত প্রার্থী মোঃ সেলিম আহমদ এর নাতি হাকিম মিনহাজ মাছুমুর রহমানের মুন্সিবাজারস্থ আব্দুর রহমান কোয়ের এন্ড পোল্ট্রি হ্যাচারীতে এসে প্রাণে হত্যার হুমকি দেন।

এ সময় হাকিম মিনহাজ দোকানের ম্যানেজার সাহেল আহমদকে বলে যান, মাছুমকে যেখানেই পাবো প্রাণে হত্যা করবো। উত্তেজিত হাকিম মিনহাজ দোকানের মালামাল ভাঙচুর করেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। মাছুমুর রহমান আরও বলেন, বিজয়ের পর থেকে আমার ভোটার, সুধী ও শুভাকাঙ্খীদের সাথে দেখা করতে পারছি না। মোঃ সেলিম আহমদ ও তার সমর্থকরা আমাকে গৃহবন্ধি করে রেখেছে। এবিষয়ে রাজনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ উদ্দিন বলেন, খোঁজ নিয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD