1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নওয়াপাড়া স্টেশন এলাকা থেকে মাদক-সহ ব্যবসায়ী আটক
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নওয়াপাড়া স্টেশন এলাকা থেকে মাদক-সহ ব্যবসায়ী আটক

কে,এম আলী:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৮০৩ বার পড়েছে

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া রেল স্টেশন এলাকা থেকে মাদক-সহ রুহুল আমিন (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে অভয়নগর থানা পুলিশ।

২ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল আনুমানিক ৮ টার সময়, অভয়নগর থানার ওসি তদন্ত মিলন কুমার মন্ডলের নেতৃত্বে, এসআই শাহ্-আলম, এসআই বনিআমিন, এসআই আকরাম হোসেন সহ থানা পুলিশের একটি চৌকস টিম নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের নিরাপত্তা বাহিনী ( আরএনবি) অফিসের উত্তর- পূর্বপাশের শিশুতলা এলাকায় রেলওয়ে ভূমির অবৈধ দখলকৃত কুড়ে ঘরে অভিযান চালিয়ে,৭০০ গ্রাম গাজা ও ২০ পিচ ইয়াবা এবং নগদ ২২০০/ টাকা-সহ মৃত- খলিলুর রহমানের পুত্র মোঃ রুহুল আমিন কে গ্রেফতার করা হয়। আটক রুহুলআমিন ঐ এলাকায় একটি চক্র তৈরি করে দীর্ঘদিন মাদক ব্যবসা করে আসছিল।

এবিষয়ে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭০০ গ্রাম গাজা, ২০ পিস ইয়াবা ও মাদক বিক্রি’র নগত ২২০০ টাকা-সহ রুহুলআমিন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ ঘটনায় অভয়নগর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন। মামলা’র প্রক্রিয়া শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD