1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নওগাঁ জেলায় ১১৩টি কেন্দ্রে ৬২ হাজার ২শ ব্যক্তিকে দেয়া হচ্ছে টিকা নওগাঁ
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নওগাঁ জেলায় ১১৩টি কেন্দ্রে ৬২ হাজার ২শ ব্যক্তিকে দেয়া হচ্ছে টিকা

রুহুল আমিন:
  • প্রকাশিত: শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৩২১ বার পড়েছে

নওগাঁ জেলায় গণ-ভ্যাকসিন প্রদান কর্মসূচীতে ভ্যাকসিন গ্রহণে সাধারন মানুষের ব্যপক সাড়া পরিলক্ষিত হয়েছে। করোনা প্রতিরোধে সরকার ঘোষিত গণ ভ্যাকসিনেশন কর্মসূচীর আওত্য়া মোট ৬২ হাজার ২শ ব্যক্তিকে টিকা প্রদান করা হচ্ছে।

নওগাঁ’র সিভিল সার্জন ডাঃ এ বি এম আবু হানিফ জানিয়েছেন, জেলার মোট ১১৩টি কেন্দ্রে শনবিার সকাল ৯টা থেকে এই গণ-ভ্যাকসিন প্রদান শুরু হয়েছে। তাঁর দেয় তথ্যমতে জেলার জেলার ৯৯টা ইউনিয়ের ৯৯টি কেন্দ্র, নওগাঁ পৌরসভার ৯টি কেন্দ্র, নজিপুর পৌরসভায় ৩টি কেন্দ্র এবং ধামইরহাট পৌরসভার ২টি কেন্দ্রেসহ মোট ১১৩টি কেন্দ্রে এসব টিকা প্রদান কার্যক্রম চলছে।

ইউনিয়ন পর্যায়ের প্রতিটি কেন্দ্রে ৬শ জন করে ৯৯টি ইউনিয়নে মোট ৫৯ হাজার ৪শ ব্যক্তিকে এবং ৩টি পৌরসভার ১৪টি কেন্দ্রে প্রতিটি কেন্দ্রে ২শ করে মোট ২ হাজার ৮শ ব্যক্তিকে এই টিকা প্রদান করা হচ্ছে। সকাল থেকে কেন্দ্রগুলোতে টিকা গ্রহন করতে নারী পুরুষ দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে ভ্যাকসিন গ্রহণ করতে দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD