1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নওগাঁয় সাংবাদিককে লাঞ্ছিতের অভিযোগ আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে
বাংলাদেশ । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

নওগাঁয় সাংবাদিককে লাঞ্ছিতের অভিযোগ আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে

রুহুল আমিন :
  • প্রকাশিত: বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ৪৮২ বার পড়েছে
নওগাঁয় সাংবাদিককে লাঞ্ছিতের অভিযোগ আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে
নওগাঁয় সাংবাদিককে লাঞ্ছিতের অভিযোগ আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে

নওগাঁর ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তথ্য সংগ্রহ করতে গিয়ে ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি এ,কে সাজুকে লাঞ্ছিত করা হয়েছে।গত,সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম তাকে লাঞ্ছিত করেন বলে অভিযোগ উঠেছে।

অভিযোগ আছে,আগামী ২১ অক্টোবর ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।এ সম্মেলনকে কেন্দ্র করে-শীর্ষ দুই পদে আবেদন ফরম বানিজ্যের অভিযোগ উঠেছে দায়িত্বশীলদের বিরুদ্ধে।প্রতিদ্বন্দ্বিতা করতে গুনতে হচ্ছে দুই লাখ টাকা।টাকা দিতে না পারায় পত্যাশিত পদের জন্য আবেদন করতে পারেননি ত্যাগী নেতাদের অনেকেই।

এমন অভিযোগের প্রেক্ষিতে সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে সাংবাদিক এ,কে সাজু উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলদার হোসেনের সাথে ফোনে কথা হলে তিনি পার্টি অফিসে যেতে বলেন।একে সাজু পার্টি অফিসে যাওয়ার পর সভাপতির জন্য ক্যামেরা নিয়ে অপেক্ষা করছিলেন।

এসময় তার অনুপস্থিতিতে সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম সাংবাদিক এ,কে সাজুকে উদ্যোশ্য করে বলেন-সভাপতি কোথায় আছে সেখানে যান।এখানে অপেক্ষা করে অযথা ডিসটার্ব (বিরক্ত) করেন না।অযথা সিনক্রেট করবেন না।ধমক দিয়ে বলেন যান এখান থেকে।আমাদের প্রোগ্রাম আছে বলে অশোভনীয় আচরণ করেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশিত এটিএম হারেজ বলেন,দীর্ঘদিন রাজনীতি করেছি।আর তাই আমারও প্রত্যাশিত পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছে ছিলো।কিন্তু প্রত্যাশিত পদের জন্য আবেদন ফরম নিতে দিতে হবে দুই লাখ টাকা।আর এ টাকা দিতে সম্ভব না হওয়ায় আমি প্রতিদ্বন্দ্বীতা করতে পারছি না।

এ বিষয়ে ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বলেন,দলের অর্থ সংগ্রহের জন্য বিভিন্ন কৌশলে টাকা নেয়ার অভিযোগ মিথ্যা।ওই সাংবাদিকের সঙ্গে যা ঘটেছিল তা অনিচ্ছাকৃত।মঙ্গলবার সকালে তার সঙ্গে ফোনে কথা বলে সরি (দুঃখ) প্রকাশ করেছি।

ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি এ,কে সাজু বলেন,সোমবার এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলদার হোসেনের সাথে ফোনে কথা হলে তিনি পার্টি অফিসে যেতে বলেন।পার্টি অফিসে যাওয়ার পর তার অনুপস্থিতিতে সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম আমার সাথে অশোভনীয় আচরণ করেন।

তবে পরে তিনি মোবাইল ফোনে দলের অর্থ সংগ্রহের জন্য বিভিন্ন কৌশলে টাকা নেয়ার কথা স্বীকার করেন।ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলদার হোসেন বলেন,ঘটনার সময় আমি ছিলাম না।পরে বিষয়টি শুনে দুঃখ প্রকাশ করেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD