1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নওগাঁয় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করলেন এমপি জন
বাংলাদেশ । মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নওগাঁয় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করলেন এমপি জন

রুহুল আমিন:
  • প্রকাশিত: শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২
  • ৪৩২ বার পড়েছে
নওগাঁয় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন

নওগাঁয় চলতি শীত মৌসুমে শীতার্ত গরীব ও দু:স্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের আয়োজনে এবং দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা অধিদপ্তরের ব্যবস্থাপনায় এই শীতবস্ত্র বিতরন করা হয়।

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সদর উপজেলার বিভিন্ন এতিমখানা, আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা, নাপিত ও বিভিন্ন শ্রেণির ছিন্নমূল গরীব ও অসহায় দুইশত শীতার্ত মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি বাবু নির্মল কৃষ্ণ সাহা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান ইলিয়াস রেজা তুহিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন, সদর পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। পরে প্রধান অতিথি সদর উপজেলার ৩১টি কমিউনিটি ক্লিনিকে প্রিন্টার বিতরন কার্যক্রমেরও উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD