1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নওগাঁয় ব্যাংকের সিড়িতে সিমেন্ট কোম্পানির টিএসওকে ছুরিকাঘাত
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নওগাঁয় ব্যাংকের সিড়িতে সিমেন্ট কোম্পানির টিএসওকে ছুরিকাঘাত

রুহুল আমিন :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২৭৬ বার পড়েছে
নওগাঁয় ব্যাংকের সিড়িতে সিমেন্ট কোম্পানির টিএসওকে ছুরিকাঘাত

নওগাঁয় প্রিমিয়ার ব্যাংকের সিড়িতে নাামিদুল ইসলাম (৩৫) নামে এক যুবককে ছুরিকাঘাত করেছে ছিনতাইকারী।আহত যুবক পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার বাসিন্দা।সে নওগাঁ শহরের পার নওগাঁ এলাকায় ভাড়া থাকেন এবং সেভেন রিংস সিমেন্ট কোম্পানিতে চাকুরী করেন।

প্রিমিয়ার ব্যাংক নওগাঁ শাখার ম্যানেজার মোঃ শহিদুল ইসলাম জানান,এটি একটি অনাকাঙ্খিত ঘটনা।সেহেতু ঘটনাটি সিড়িতে ঘটেছে ফলে ওই ছিনতাইকারীকে আটক করা সম্ভব হয়নি।তবে আমাদের সিসিটিভি ক্যামেরার ফুটেজ চেক করা হচ্ছে।আমরা আইন এর সহায়তা নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

সেভেন রিংস সিমেন্ট কোম্পানির বগুড়া জোনের সিনিয়র ম্যানেজার রফিকুল ইসলাম বলেন,ছুরিকাঘাতে আহত নাামিদুল ইসলাম নওগাঁতে টেরিটরি সেলস্ অফিসার (টিএসও) হিসেবে কর্মরত আছেন।নাহিদুলকে ছুরিকাঘাতের ঘটনাটি জানার পর আমি বগুড়া থেকে নওগাঁতে এসেছি। নাহিদুল বর্তমানে হাসপাতালে ভর্তি আছে।আমরা স্থানীয় থানায় কথা বলেছি। মামলা দায়ের এর প্রক্রিয়া চলছে।তারা বিষয়টি তদন্ত করে দেখছেন।আমরা চাই এই ঘটনাটির সাথে যারা জড়িত আছে যেন দ্রুত আটক করে আইনের আওতায় আনা হয়।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান,টাকা জমা দেওয়ার জন্য দুপুরের দিকে ব্যাংকে আসেন নামিদুল ইসলাম।এসময় বেলা সাড়ে ১২টার দিকে সিড়িতে অজ্ঞাত এক ছিনতাইকারী তাকে ছুরি মারে।এসময় তার কাছে থেকে টাকা নেওয়ার চেষ্টা করলে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে।পরে ওই ছিন্তাইকারী পালিয়ে যায়।ঘটনার পর তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD