1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নওগাঁর বদলগাছীতে চোলাই মদসহ মাদক ব্যবসায়ী আটক
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

নওগাঁর বদলগাছীতে চোলাই মদসহ মাদক ব্যবসায়ী আটক

রুহুল আমিন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৫৫১ বার পড়েছে
Nouga News
রুহুল আমিন

নওগাঁর বদলগাছীতে চোলাই মদসহ শাওন বাবু ওরুফে কমলেশ হরিজন (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। বুধবার রাত ১১টার দিকে উপজেলার চাপাডল গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক শাওন বাবু জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার জামালগঞ্জ রেলগেট (খালাসীপাড়া) গ্রামের মৃত রতন বাবু গুরুচরন এর ছেলে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক রুহ-ফি তাহমিন তৌকির বলেন, গোপন সংবাদে বুধবার রাতে বদলগাছী উপজেলার চাপাডল গ্রামে অভিযান পরিচালনা করে র‌্যাবের সদস্যরা। এসময় ৩০ লিটার চোলাই মদ সহ মাদক ব্যবসায়ী শাওন বাবু ওরুফে কমলেশ হরিজন কে হাতেনাতে আটক করা হয়। তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাওন বাবু দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ করে বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

তার বিরুদ্ধে বদলগাছী থানায় আজ (বৃহস্পতিবার) সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম জানান, আটক শাওন বাবুর বিরুদ্ধে আজ সকালে থানায় র‌্যাব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। আজ দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD