1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নওগাঁয় পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জেরে বেধড়ক মারধর ও ছিনতাই
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নওগাঁয় পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জেরে বেধড়ক মারধর ও ছিনতাই

রুহুল আমিন :
  • প্রকাশিত: বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৩১৮ বার পড়েছে
Noga News

নওগাঁয় পৈত্রিক সম্পত্তির অংশিদারিত্ব নিয়ে পারিবারিক দীর্ঘ কলহের জের ধরে রাতের বেলা অতর্কিত হামলা চালিয়ে ৩ ভাই বোনকে বেধড়ক মারপিট করে মারাত্মক আহত করেছে। সেই সাথে স্বর্নের চেইন এবং নগদ টাকা ছিনতাই করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে অতি সম্প্রতি শহরের ভবানীপুর মধ্যপাড়ায়।

এ ব্যপারে নওগাঁ সদর থানায় একটি সাধারন ডাইরী লিপিবদ্ধ হয়েছে। দায়েরকৃত ডাইরীর সূত্র ধরে জানা গেছে ঐ গ্রামের মোঃ আলতাফ হোসেনের সাথে পৈত্রিক সম্পত্তির ভাগ বাটোয়ারা নিয়ে দীর্ঘদিন থেকে তার ভাই আতোয়ার রহমানের পুত্র মোঃ রনির সাথে বিরোধ চলে আসছিল। উভয়পক্ষের মধ্যে প্রায়ই বিরোধ সংঘটিত হয়ে থাকে। এরই এক পর্যায়ে গত ৭ আগষ্ট ২০২১ তারিখ রাত অনুমান সাড়ে ৮টায় উক্ত আতোয়ার রহমান, তার পুত্র মোঃ রনি এবং তার সহযোগি জামিল ও মোমিন সংঘবদ্ধ হয়ে লাঠি সোটা ইত্যাদি নিয়ে আলতাফের পরিবারের উপর হামলা চালায়। আলতাফের দুই পুত্র রফিকুল ইসলাম ও রবিউল ইসলামকে বেধড়ক মারপিট করতে থাকে।

এ সময় তাদের বোন আফরোজা বেগম ভাইদের উদ্ধার করতে এগিয়ে এলে তাকেও বেদম মারপিট করা হয়। এ সময় আফরোজা বেগমের গলা থেকে ৩৫ হাজার টাকা মুল্যের আধা ভরি ওজনের স্বর্নালঙ্কার এবং রবিউলের নিকট থাকা নগদ ৭ হাজার,৪শত টাকা হামলাকারীরা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।এ ব্যপারে উক্ত আলতাফ হোসেনের স্ত্রী লুৎফুননেছা বাদী হয়ে নওগাঁ সদর থানায় একটি সাধারন ডাইরী লিপিবদ্ধ করেছেন।এরই প্রেক্ষিতে নওগাঁ সদর থানার উপ-পরিদর্শক এস আই মুক্তার হোসেন ঘটনার তদন্ত করছেন।এ ব্যপারে পুলিশের সাতে যোগাযোগ করলে কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD