1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে ডোমারে বিএনপি'র বিক্ষোভ মিছিল
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে ডোমারে বিএনপি’র বিক্ষোভ মিছিল

শাহজাহান আলী মনন:
  • প্রকাশিত: রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ১৬৭ বার পড়েছে

নিত্য প্রয়োজনীয় দ্রব্য এবং সেবা সামগ্রীর মূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ডোমার উপজেলা বিএনপি।শনিবার (৫ মার্চ) বিকেল ৫ টায় ডোমার বাজার বাটার মোড় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। মিছিলটি বাজারের ডিবি রোডের দিকে যাওয়ার পথে লাবনী শপিং সেন্টারের সামনে পুলিশ ব্যারিকেড দিলে সেখানে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ করে দলটি।

সমাবেশে বক্তব্য রাখেন ডোমার উপজেলা বিএনপির সভাপতি ও ভোগডাবুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াজুল ইসলাম কালু।তিনি বলেন, “দেশে প্রতিটি নিত্যপণ্যের দাম একটু একটু করে বাড়ার ফলে সব জিনিসই এখন ক্রয়ক্ষমতার বাইরে। মূল্যবৃদ্ধির এই আগুনে পুড়ছে অসহায় নিম্ন মধ্যবিত্ত ও খেটে খাওয়া মানুষ।”আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আকতারুজ্জামান সুমন। তিনি তার বক্তৃতায় বলেন, “দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির যে সমস্যা সেটা বিএনপি’র একার সমস্যা নয়, বরং বাংলাদেশের ১৮ কোটি মানুষের সমস্যা।

বাজার মনিটরিং এর মাধ্যমে রোজার আগেই দ্রব্যমূল্যের মান নিয়ন্ত্রণ করে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার দাবি জানিয়েছেন বক্তারা। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সাংগঠনিক সম্পাদক মাসুম বিন আমিন সুমন, মিজানুর রহমান তুলু, উপজেলা যুবদলের আহ্বায়ক ইফতেখারুল আলম তিতুমীর, পৌর যুবদলের আহ্বায়ক পাপ্পু, সাধারণ সম্পাদক আশিকুর রহমান, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবীব, সদর যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, স্বেচ্ছেসেবক দলের আহ্বায়ক ইমরানুল হক আনোয়ার সহ ডোমার উপজেলা, পৌর সভা, সদর যুবদল ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD