1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দৌলতপুরে মাসব্যাপী করোনা টিকা নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দৌলতপুরে মাসব্যাপী করোনা টিকা নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু

মিজানুর রহমান:
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৯১৬ বার পড়েছে

কুষ্টিয়ার দৌলতপুরে করোনা ভ্যাকসিন নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করা হয়েছে। কুষ্টিয়া-১ আসনের মাননীয় সংসদ সদস্য আ.ক.ম সরওয়ার জাহান বাদশাহ্’র দিক নির্দেশনায় করোনা ভ্যাকসিন নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করেছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ ও বিভিন্ন স্চ্ছোসেবী সংগঠন। ১৪ জুলাই বুধবার সকালে এ ফ্রী রেজিষ্ট্রশন সেবার আনুষ্ঠানিক শুভ সূচনা করা হয়।

এমপি পুত্র শাইখ আল জাহান শুভ্র জানান , সাধারন মানুষ কোভিড-১৯ ভ্যাকসিন প্রাপ্তির নিবন্ধন পদ্ধতি সবাই বুঝে উঠতে পারে না। এ ক্ষেত্রে গ্রামের সাধারন মানুষ বেশী সমস্যার সম্মুখীন হয়। সাধারণ মানুষের এ সমস্যাকে উপলব্ধি করে কুষ্টিয়া-১ আসনের মাননীয় সংসদ সদস্য আ.ক.ম সরওয়ার জাহান বাদশাহ্’র দিক নির্দেশনায় এ সেবা চালু করা হয়েছে। রেজিষ্ট্রেশনের জন্য উপজেলার ফিলিপনগর ইউনিয়নের খাদেম দারোগার মোড়,ইসলামপুর মাধ্যমিক বিদ্যালয়, ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়, গোলাবাড়ীয়া বাজার। আড়িয়া ইউনিয়নের বিভিন্ন স্কুল, বাজার ও মোড়ে মোড়ে এ সেবা চালু রয়েছে।

রামকৃঞ্চপুর ইউনিয়নের ছাত্রকল্যান পরিষদের উদ্যোগে ভাগজোত,তালতলা,কাষ্টমমোড় এলাক। এমন সেবামূলত কর্মকান্ডে পিছিয়ে নেই ইঞ্জিনিয়ার ফাউন্ডেশন দৌলতপুর ও একটি অনলাইন ভিত্তিক সেবামূলক সংগঠন ভয়েস অব ফিলিপনগর তারা বাড়ী বাড়ী গিয়ে ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু রেখেছে। সেবা প্রার্থীদের যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

দেশে অবস্থানকারীদের জন্য জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর এবং বিদেশ গামীদের জন্য পাসপোর্ট ও নমিনীর জাতীয় পরিচয়পত্র নিয়ে যেতে বলা হয়েছে । এছাড়া জরুরী প্রয়োজনে ০১৭৩১-৫১৩৫১৯অথবা ০১৭৫০-৬৯১১৬০/ ০১৭১৯-৪৮৮২৯১ নম্বরে যোগাযোগের আহবান জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD