1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
একটি গ্রামেই করোনা আক্রান্ত হয়ে ২২দিনে ১৩ জনের মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

একটি গ্রামেই করোনা আক্রান্ত হয়ে ২২দিনে ১৩ জনের মৃত্যু

মিজানুর রহমান:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৩৩৭ বার পড়েছে

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়ীয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ছোট একটি গ্রাম লক্ষিপুর, সেই গ্রামে গত ২২ দিনে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩ জন। এ বিষয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য দপ্তরে কোন তথ্য না থাকায় দিন দিন গ্রামটি মৃত্যু পুরিতে পরিণত হচ্ছে। বিভিন্ন পত্র পত্রিকায় খবরটি প্রকাশিত হলে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য দপ্তরের নজরে আসে।

মঙ্গল বার দুপুরে উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর টি.এইচ.ও. তৌহিদুল হাছান তুহিন, আড়ীয়া ইউনিয়ন চেয়ারম্যান সাইদ আনছারি বিপ্লব গ্রামটি পরিদরর্শন করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জানান, এই ছোট একটি গ্রামে এত মানুষ আক্রান্ত হচ্ছে এবং ২২ দিনে ১৩ জন মানুষ মারা গেছে এ তথ্যটা আমাদের কাছে পৌঁছায় নাই। আজ সকালেই জানতে পেরেছি চেয়ারম্যান সাইদ আনছারি বিপ্লব বিষটি জানালে আমরা এসেছি। তবে তথ্য না পাওয়াতে আমাদের বিলম্ব হয়েছে। আগে জানতে পারলে হয়তো মানুষকে আর সচেতন করতে পারতাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD