1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দোয়ারাবাজার সীমান্তে ১১লাখ টাকার ভারতীয় কসমেটিকস ও নাসির বিড়ি জব্ধ
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

দোয়ারাবাজার সীমান্তে ১১লাখ টাকার ভারতীয় কসমেটিকস ও নাসির বিড়ি জব্ধ

এনামুল কবির মুন্না
  • প্রকাশিত: রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ১১৫ বার পড়েছে

সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে ১০ লাখ ৫৫ হাজার ৭শত৫০ টাকা মূল্যের চোরাই পথে আনা ভারতীয় কসমেটিকস সামগ্রী ও নাসির বিড়ি জব্ধ করেছে সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি)। তবে ভারতীয় কসমেটিকস ও নাসির বিড়ি চালানের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি বিজিবি।

বিজিবি ও স্থানীয় সূত্রে যানাযায়, চোরাই পথে আনা বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিকস সামগ্রী ও নাসির বিড়ি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের চৌধুরী পাড়া বাজারে চোরাকারবারি রাব্বিল মিয়ার গোডাউনে মজুদ করা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি)আওতাধীন বাশঁতলা বিওপির টহল হাবিলদার মোঃ আঃ কাইয়ুম এর নেতৃ‌ত্বে শনিবার (২২ জুন)রাত সাড়ে ১১টার দিকে চৌধুরী পাড়া বাজার কমিটি ও স্থানীয় জনগণের সহযোগিতায় ৩৮ হাজার পিচ ভারতীয় নাসির বিড়ি,২হাজার ৮শত ২০পিচ নেভিয়া সফট ক্রিম,৪শত ৯০ পিচ নেভিয়া বডি লোশন, ৮০কেজি,ইস্ট পাওডার ও ২৫ কেজি চাউল জব্ধ করা হয়েছে। যার সিজার মূল্য ১০ লাখ ৫৫ হাজার ৭শত ৫০ টাকা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD