1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দোয়ারাবাজার থানা পুলিশের হাতে ভারতীয় মহিষসহ আটক ১
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

দোয়ারাবাজার থানা পুলিশের হাতে ভারতীয় মহিষসহ আটক ১

এনামুল কবির মুন্নাঃ
  • প্রকাশিত: শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ২৮৬ বার পড়েছে

সুনামগঞ্জের দোয়ানাবাজার থানা পুলিশ শনিবার (১১ ডিসেম্বর) সকালে উপজেলার ০২ নং নরসিংপুর ইউনিয়নের বীরেন্দ্রনগর মনির মিয়ার বাড়ি থেকে অভিযান চালিয়ে ভারত থেকে অবৈধ ভাবে নিয়া আসা ১৮টি মহিষ আটক করেছে। দোয়ারাবাজার উপজেলা সীমান্ত এলাকা দিয়ে বিচ্ছিন্ন ভাবে ভারত থেকে আসা গরু-মহিষ আটক করতে থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ সূত্র যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বীরেন্দ্রনগর গ্রামের মৃত রুশন আলীর ছেলে মনির মিয়ার বাড়ি থেকে ১৮ টি মহিষসহ মনির মিয়াকে আটক করা হয়। এবিষয়ে ২ জন পলাতক আসামীসহ তিন জনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে পলাতক আসামি হলেন আজিজ মিয়া তার ছেলে ফয়সাল মিয়া।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেবদুলাল ধর বলেন ১৮টি ভারতীয় মহিষসহ ১ জনকে আটক করা হয়েছে ২ জন চোরাকারবারী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে। তবে পলাতক আসামির বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD