1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দোয়ারাবাজারে সন্ত্রাসী কায়দায় দোকান ভাঙ্গচুর ও লুটপাটের তাণ্ডব
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

দোয়ারাবাজারে সন্ত্রাসী কায়দায় দোকান ভাঙ্গচুর ও লুটপাটের তাণ্ডব

এনামুল কবির মুন্না :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৮৩ বার পড়েছে

সুনামগঞ্জের দোয়ারাবাজারের নরসিংপুর ইউনিয়নে সন্ত্রাসী কায়দায় নিরীহ পরিবারের দোকানে হামলা,ভাঙচুর ও লুটপাটের তাণ্ডব চালানো হয়েছে। সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১ ঘটিকায় উপজেলার নরসিংপুর ইউনিয়নের নরসিংপুর বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,উপজেলার নরসিংপুর ইউনিয়নের সুনাইত্যা গ্রামের ব্যবসায়ী মৃত আছকির আলী’র পুত্র আলী আকবরের সাথে নির্বাচনী বিরোধ কালাপশি গ্রামের জমির আহমদের পুত্র শামীম আহমদ,সিরাজপুর গ্রামের মৃত মখলিছ আলী’র পুত্র মনোয়ার আলী মনর গংদের সাথে। এরই জেরেধরে সোমবার সকালে শামীম আহমদ গংদের নেতৃত্বে একদল অস্ত্র ধারী লাঠিয়াল বাহিনী আলী আকবরের দোকানে হামলা চালায়। এসময় দোকান ঘরটির দেয়াল ভাঙচুর ও লুটপাটের তাণ্ডব চালানো হয়েছে। যার লাইভ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়।

এ ঘটনায় দোয়ারাবাজার থানায় ১২ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী দোকান মালিক।অভিযোগে আসামীরা হলেন, শামীম আহমদ,মনোয়ার আলী,আতিক মিয়া,আহমদ,নুর আহমদ,শহীদ আলী,এখলাছ মিয়া,ছাদিক মিয়া,মুজিব মিয়া,ইকবাল হোসেন,লিয়াকত আলী।

এব্যাপারে দোয়ারাবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, আমি দোকান ঘরটি ভাঙ্গচুর করতে বাধা দেই, তারা আমার কথা অমান্য করে দোকান ঘরটি ভাঙ্গচুর করে মালামাল নিয়ে যায়। তখন আমি মোবাইল দিয়ে ভাংঙ্গচুরের একটি ভিডিও লাইভ করেছি তখন ভিডিও লাইভ করতেও আমাকে বাধা দেওয়া হয়েছিল। ঘটনার ভিডিও সংরক্ষিত রয়েছে। এ ব্যপারে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, এ ব্যপারে থানায় অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনী ব্যবস্তা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD