1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দোয়ারাবাজারে লকডাউনে অভিযান ও জরিমানা আদায়
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দোয়ারাবাজারে লকডাউনে অভিযান ও জরিমানা আদায়

এনামুল কবির মুন্না:
  • প্রকাশিত: বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩৯৩ বার পড়েছে

সুনামগঞ্জের দোয়ারাবাজারে কঠোর লকডাউনের সপ্তম দিনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে। বুধবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার নরসিংপুর, বালিউড়া, বাংলাবাজার সহ বিভিন্ন এলাকায় অভিযান চলে। অভিযানে ৮টি মামলায় ৫ হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সিংহের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনী টহলের পাশাপাশি তারা লোকজনদের সরকারের নির্দেশ মানতে তাগিদ দেন। এসময় সাথে ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আতিয়ার রহমানসহ সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক দেবাংশু কুমার সিংহ বলেন, লকডাউন অমান্য করায় দণ্ডবিধি ১৮৬০ এর বিভিন্ন ধারায় ৮টি মামলায় ৫হাজার ৯শত টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় উপজেলাবাসীকে উদ্দেশ্যে করে তিনি বলেন, দয়া করে আমরা ঘরে থাকি, অপ্রয়োজনে বাইরে যেন বের না হই। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টাই পারে করোনা ভাইরাসকে মোকাবিলা করতে।লকডাউন কার্যকর করতে এমন অভিযান চলমান থাকবে বলেও মন্তব্য করেন তিনি।

অভিযান শেষে ই্উএনও দেবাংশু কুমার সিংহ উপজেলার নরসিংপুর ইউনিয়নের পূর্বচাইরগাও গ্রামে মুজিব শতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর দেয়া উপহারকৃত পাঁচটি ঘর পরিদর্শন করেন। এসময় তার সাথে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD