1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দোয়ারাবাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু
বাংলাদেশ । বুধবার, ০১ মে ২০২৪ ।। ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দোয়ারাবাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু

এনামুল কবির মুন্না
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ২৬১ বার পড়েছে

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পানিতে ডুবে ইসরাত জাহান মারজানা(৮ বছর ৬ মাস) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার বাংলাবাজার  ইউনিয়নের উত্তর  কলাউড়া গ্রামের রেজাউল হক মজুমদারের বসতবাড়ির দক্ষিণ দিকের ডুবা রকম পুকুর থেকে  তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত ইসরাত জাহান মারজানা উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কলাউড়া গ্রামের পল্লী চিকিৎসক রেজাউল হক মজুমদারের মেয়ে।

পুলিশ,পরিবার ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে  নিজ বসতবাড়ির দক্ষিণ দিকের ডুবা রকম পুকুরে হাঁসের খাবার দিতে গিয়ে পানিতে পড়ে যায়।এ সময় তার আপন বড়ভাই এহসানুল হক (১১)দেখে পানিতে তোলার চেষ্টা করে না পেরে চিৎকার দিলে বাড়ীর সবাই খোজাখুজি করে পুকুর থেকে ইসরাত জাহান মারজানার মৃতদেহ উদ্ধার করে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি)মো:বদরুল হাসান পানিতে ডুবে  শিশুর মৃত্যুর  সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD