1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দোয়ারাবাজারে ইউপি চেয়ারম্যানসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দোয়ারাবাজারে ইউপি চেয়ারম্যানসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

এনামুল কবির মুন্না:
  • প্রকাশিত: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ২৭৭ বার পড়েছে
https://dailykaljoyi.com/

দোয়ারাবাজারে আধিপত্য বিস্তার ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা আওয়ামীলীগ নেতা সাবেক তিনবারের চেয়ারম্যান আব্দুল খালিকের ছেলের বাসায় হামলা ও ভাঙচুরের ঘটনায় ও তিনজন আহতের ঘটনায় স্থানীয় দোয়ারাবাজার সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বারীকে প্রধান আসামি করে ১৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

মামলার ৬ নম্বর আসামি ছাদিকুল ইসলামকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়। ছাদিকুল ইসলাম সদর ইউনিয়নের নৈনগাঁও গ্রামের মৃত আব্দুল মতলিবের ছেলে।দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর বলেন, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। ঘটনার পর অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হয়েছে। এদের মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত বুধবার রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বারী অনুসারীরা উপজেলা আওয়ামীলীগ নেতার ছেলের আবুল মিয়ার বাসায় হামলা ও ভাঙচুর করে। এতে উপজেলা আওয়ামীলীগ নেতার ছেলে আবুল মিয়াসহ তিনজন আহত হন। আহতরা দোয়ারাবাজার হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বারী এবং উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক তিনবারের চেয়ারম্যান আব্দুল খালিকের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আধিপত্য বিস্তারের জেরেই আবুল মিয়ার বাসায় হামলা চালানো হয়েছে। ইতোপূর্বে বহুবার দফায় দফায় রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

গত বুধবার রাতে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বারীর অনুসারীরা দোয়ারাবাজারের বাসায় গিয়ে উপজেলা আওয়ামীলীগ নেতার ছেলের বাসায় হামলা ও ভাঙচুর করেন।

বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানেসহ ১৫ জনের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় উপজেলা আওয়ামীলীগ নেতার ছেলে আবুল মিয়া বৃহস্পতিবার (৫ আগস্ট) বাদী হয়ে দোয়ারাবাজার থানায় একটি মামলা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD