1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দোয়ারাবাজারে অসহায় ও বিধবা আম্বিয়া বেগমের আকুতি,আমি একটি ঘর চাই
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দোয়ারাবাজারে অসহায় ও বিধবা আম্বিয়া বেগমের আকুতি,আমি একটি ঘর চাই

এনামুল কবির (মুন্না):
  • প্রকাশিত: সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ১৭২ বার পড়েছে
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় পরপর দু বারের বন্যায় বিত্তশালী,গরীব মিলিয়ে ফসলহানীসহ কাঁচা ঘর বাড়ি রাস্তাঘাট,ব্রিজ, কালভার্ট ধ্বংস হয়ে গেছে। প্রথম বন্যায় কৃষকরা হারিয়েছেন তাদের বোরো ফসল, দিত্বীয় বন্যায় লন্ডবন্ড করে দিয়েছে ব্রিজ,কালভার্ট, রাস্তা ও ঘর বাড়ি।
এদিকে দোয়ারাবাজার উপজেলা ৪নং মান্নারগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ড এর দূর্গাপুর প্রকাশিত জালালপুর গ্রামের অসহায় ও বিধবা আম্বিয়া বেগমের কুড়েরঘরটি বন্যায় লন্ডবন্ড করে দিয়েছে। শ্রুতে ঘরের বেড়া ভেঙ্গে দিয়েছে। দিনের বেলা ঘরে প্রবেশ করে কুকুর, রাতের আধাঁরে শিয়াল,ঘর হয়েছে কাত। আম্বিয়া বেগমের রয়েছে ৩টি অবুজ ‍শিশু।
যে-কোন সময় ঘর ভেঙ্গে বিরাট ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। আম্বিয়া বেগম ৭/৮ বছর পূর্বে স্বামী হারা হন। স্বামী মারা যাবার পর অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করে খেয়ে না খেয়ে অবুজ ৩ সন্তানকে নিয়ে দিনাতিপাত কাটিয়েছেন। সরকার বাহাদুর ও বিভিন্ন দাতা সংস্তার নিকট আম্বিয়া বেগমের আকুল আবেদন অবুজ শিশুদের দিকে চেয়ে তার লন্ডবন্ড কুড়ের ঘরটি পূণঃ মেরামত করে দিলে অবুজ ৩ শিশুকে নিয়ে রাত্রি যাপন করতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD